Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

আরে অজয় দেবগণের মেয়ে নায়সা না! পরক্ষণেই ভ্রম কাটল, এ তো জাহ্নবী!

পরনে রুপোলি রঙের শাড়ি, সেই সঙ্গে লো-কাট ব্লাউজ— দীপাবলির পার্টিতে দ্যুতি ছড়িয়েছেন জাহ্নবী। তাঁর ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা দেখে মজেছেন ভক্তরা।

নায়সা দেবগণ ও জাহ্নবী কপূর।

নায়সা দেবগণ ও জাহ্নবী কপূর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৫:০৪
Share: Save:

দীপাবলির আনন্দে মেতে বলিপাড়া। প্রায় রোজই কোথাও না কোথাও পার্টিতে ভিড় জমাচ্ছেন তারকারা। আর যেখানে চাঁদের হাট বসে, সেখানে যে অনেক কাণ্ডই ঘটবে তা আর বলার অপেক্ষা রাখে না! যেমন সেজেগুজে দিওয়ালির পার্টিতে যোগ দিয়েছিলেন বলিউডের হালের অন্যতম জনপ্রিয় মুখ শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূর। আলোর আনন্দ উদ্‌‌যাপনে ঝলমলে দেখাচ্ছিল নায়িকাকে। কিন্তু তাঁকে দেখে অনেকেরই ভ্রম হল!

পরনে রুপোলি রঙের শাড়ি, সেই সঙ্গে লো-কাট ব্লাউজ— দীপাবলির পার্টিতে দ্যুতি ছড়িয়েছেন জাহ্নবী। তাঁর ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা দেখে মজেছেন ভক্তরা। তবে জাহ্নবীর ওই ছবি নিয়ে চুলচেরা বিশ্লেষণ করতেও আসরে নেমেছেন কেউ কেউ। নেটিজেনদের মধ্যে আবার কেউ কেউ নায়িকাকে দেখে প্রথমে বুঝতেই পারেননি যে তিনি আদতে জাহ্নবী!

হ্যাঁ, এমন কাণ্ডই ঘটেছে। জাহ্নবীর ছবি এক ঝলক দেখে নেটিজেনদের অনেকেই কাজল ও অজয় দেবগণের মেয়ে নায়সার সঙ্গে তাঁকে গুলিয়েছেন। এক জন লিখেছেন, ‘‘প্রথমে দেখে ভাবলাম নায়সা।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘সার্জারির পর জাহ্নবীর মতো দেখতে হয়েছে নায়সাকে’’। কেউ কেউ দাবি করেছেন, নায়সা নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। আর তার পর থেকেই নাকি তাঁকে জাহ্নবীর মতোই দেখতে লাগছে! যদিও এ নিয়ে কিছু জানা যায়নি। তবে তাতে কটাক্ষ থামেনি নেটিজেনদের। এক জন আবার বলেছে, ‘‘মনে হয়, নায়সা ও জাহ্নবী একই সার্জেনের কাছে যান। ওদের নাকটা দেখুন।’’ তবে জাহ্নবী ও নায়সার মুখের মধ্যে কি আদৌ মিল রয়েছে? এ নিয়েই অনেকে আবার প্রশ্ন তুলেছেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছেন শ্রীদেবী-তনয়া। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে জাহ্নবীর নতুন ছবি ‘মিলি’। যদিও এখনও বলিপাড়ায় পা রাখেননি অজয় ও কাজলের কন্যা নায়সা। তবে তারকা সন্তান হিসাবে মাঝেমধ্যেই ফটোশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন নায়সা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE