Advertisement
২৭ জুলাই ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan: মাস্কে ঢাকা মুখ, রহস্যময়ীর হাতে হাত, কার সঙ্গে প্রেম করছেন হৃতিক রোশন?

এক ঝলকের বেশি দেখার সুযোগও হয়নি পাপারাৎজিদের। সযত্নে সেই মেয়েকে আড়াল করেছেন হৃতিক নিজেই।

হৃতিক রোশন।

হৃতিক রোশন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১৫:০৩
Share: Save:

সপ্তাহান্তের সন্ধ্যায় মুম্বইয়ের জাপানি রেস্তরাঁয় দেখা মিলল দু’জনের। হাতে হাত, মাস্কে ঢাকা মুখ। রেস্তরাঁর দরজা ঠেলে বেরিয়ে তাঁকে রীতিমতো আগলেই গাড়িতে গিয়ে উঠলেন হৃতিক রোশন। বলিউডের ‘গ্রীক দেবতা’র সঙ্গে কে সেই রহস্যময়ী? ধাওয়া করেও তার হদিশ পাননি পাপারাৎজিরা। এক ঝলকের বেশি দেখার সুযোগও হয়নি। সযত্নে সেই মেয়েকে আড়াল করেছেন হৃতিক নিজেই।

ছবি, ভিডিয়ো ইনস্টাগ্রামে পৌঁছতে দেরি হয়নি বিশেষ। আর তার পরেই তুমুল শোরগোল। তবে কি প্রেম করছেন ‘ব্যাং ব্যাং’-এ নায়ক? কেউ কেউ বলছেন, হৃতিকের সঙ্গে থাকা মেয়েটি সম্ভবত তরুণী গায়িকা সাবা আজাদ। তবু নিশ্চিত হতে পারেননি কেউই। অজানা প্রেমিকার পরিচয়ের খোঁজে হন্যে অনুরাগীরা। ছবি-ভিডিয়োয় রাকেশ রোশনের পুত্রের সঙ্গে দেখা গিয়েছে তুতো বোন পশমিনা রোশনকেও। সুরকার রাজেশ রোশনের কন্যা তিনি।

দীর্ঘদিনের প্রেমিকা থেকে স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরে একাই কাটাচ্ছেন হৃতিক। ছবি বা পেশাগত পরিসরের বাইরে শুধু ছেলেদের সঙ্গে বা পারিবারিক অনুষ্ঠানে তাঁর দেখা মেলে। সুজান আপাতত সম্পর্কে রয়েছেন আর্সলান গনির সঙ্গে। তাই হৃতিকের একাকীত্ব নিয়ে বেশ চিন্তাতেই অনুরাগীরা। অচেনা কন্যের সঙ্গে তাঁর ছবি-ভিডিয়ো দেখে এক ভক্ত তাই লিখেই ফেলেছেন, “কেউ বলুক, হৃতিক সত্যিই প্রেম করছেন!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE