Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sussanne Khan

Sussanne Khan: প্রাক্তন স্বামী হৃতিকের জন্মদিনেই ওমিক্রন আক্রান্ত সুজান, প্রেমিকের তরফে চুম্বন উপহার

সুজানের সঙ্গে অভিনেতা আরসালান গনির সম্পর্কের গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। সুজানের পোস্টে তাঁরই একটি মন্তব্য চোখে পড়ল।

কোভিড আক্রান্ত সুজান খান

কোভিড আক্রান্ত সুজান খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৬:৪৮
Share: Save:

সোমবার রাতে রিপোর্ট এসেছে। জানা গিয়েছে, ওমিক্রনে আক্রান্ত হয়েছেন সুজান খান। মঙ্গলবার সকালে অনুরাগীদের সে খবর দিলেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী। ইনস্টাগ্রামে নিজের ছবিও দিলেন তিনি। ঘটনাচক্রে সোমবারই জন্মদিন ছিল হৃতিকের।

সুজান লিখেছেন, ‘গত দু’বছর ধরে কোনওক্রমে কাটিয়ে এসেছি। কিন্তু ২০২২ সালে তৃতীয় বারে আর পারলাম না। কোভিডের ওমিক্রন রূপ শরীরে বাসা বেঁধেছে। গত রাতে পজিটিভ হয়েছি। সকলে সাবধানে থাকবেন। এ বারে এই সংক্রমণ অত্যন্ত দ্রুত ছড়াচ্ছে।’

সুজানের সঙ্গে অভিনেতা আরসালান গনির সম্পর্কের গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। সুজানের পোস্টে তাঁরই একটি মন্তব্য চোখে পড়ল। গনি লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।’ পাশে চুম্বনের চিহ্ন জুড়ে দিয়েছেন তিনি। সুজান তার উত্তরে লিখেছেন, ‘নিশ্চয়ই। ধন্যবাদ আরসালান।’ টাইগার শ্রফ, বিপাসা বসু, সঞ্জয় কপূর, নীলম কোঠারির মতো একাধিক তারকা সুজানের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sussanne Khan Hrithik Roshan Omicron
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE