Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan: হৃতিক রোশনের দিদিমা পদ্মরানি প্রয়াত ৯১ বছর বয়সে

বছর তিনেক আগে চলে গিয়েছেন হৃতিকের দাদু, বলিউডের জনপ্রিয় প্রযোজক জে ওমপ্রকাশ রোশন। বৃহস্পতিবার প্রয়াত হলেন তাঁর স্ত্রী, পদ্মরানি।

দিদিমার সঙ্গে হৃতিক

দিদিমার সঙ্গে হৃতিক

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১০:৩৯
Share: Save:

৯১ বছর বয়সে প্রয়াত হলেন হৃতিক রোশনের মাতামহী পদ্মরানি ওমপ্রকাশ। হৃতিকের বাবা, রাকেশ রোশন দুঃখ প্রকাশ করে জানিয়েছেন, ঘটনাটি সত্যি। প্রয়াত চলচ্চিত্র প্রযোজক জে ওম প্রকাশের স্ত্রী ছিলেন পদ্মরানি। ১৬ জুন, বৃহস্পতিবার ভোর তিনটেয় ঘুমের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

পরিবার সূত্রে খবর, বয়সজনিত কারণে নানাবিধ অসুস্থতায় ভুগছিলেন পদ্মরানি। শয্যাশায়ী ছিলেন গত দু’বছর। শেষে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া বলিপাড়ায়। মুম্বইয়ের এক সংবাদ সংস্থা পদ্মরানির জামাই তথা চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, “দুর্ভাগ্যবশত খবরটি সত্যি, ওম শান্তি।’’

শোকস্তব্ধ হৃতিকের মা পিঙ্কি রোশনও। গত দু’বছর ধরে মাকে কাছে রেখেছিলেন তিনি। তাঁর সঙ্গে পদ্মরানির শেষ দিকের বেশ কিছু ছবি আছে যেখানেও সব সময় শয্যাশায়ী দেখা গিয়েছে পদ্মরানিকে।

পদ্মরানির স্বামী তথা হৃতিকের মাতামহ জে ওমপ্রকাশ ১৯৭৪ সালে রাজেশ খন্নার ‘আপ কি কসম’ দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তিনি বলিউড অভিনেতা জিতেন্দ্রর সঙ্গে আপনা বানা লো (১৯৮২), আপনাপন (১৯৭৭), আশা (১৯৮০), অর্পণ (১৯৮৩) এবং আদমি খেলনা হ্যায় (১৯৮৩) ছবিতে কাজ করার জন্য সর্বাধিক পরিচিত। ২০১৯ সালের ৭ অগস্ট মৃত্যু হয় ওমপ্রকাশের। বয়স হয়েছিল ৯৩ বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan grandmother Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE