Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Entertainment news

‘আমিরের সঙ্গে কোনও সিরিয়াল করতে চাই না’

টেলি-সিরিয়ালে মাত্র এক বারই একসঙ্গে এসেছিলেন তাঁরা। সালটা ২০০৭। সন্ধ্যা হলেই ছোটপর্দায় ভেসে উঠত ‘ক্যায়া দিল মে হ্যায়’। সেই সিরিয়ালে সঞ্জিদা শেখের সঙ্গে আমির আলির হিট জুটি তখন টেলি-দর্শকদের ঘরে ঘরে।

সঞ্জিদা শেখ। ছবি: সংগৃহীত।

সঞ্জিদা শেখ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৭ ১০:৩৩
Share: Save:

টেলি-সিরিয়ালে মাত্র এক বারই একসঙ্গে এসেছিলেন তাঁরা। সালটা ২০০৭। সন্ধ্যা হলেই ছোটপর্দায় ভেসে উঠত ‘ক্যায়া দিল মে হ্যায়’। সেই সিরিয়ালে সঞ্জিদা শেখের সঙ্গে আমির আলির হিট জুটি তখন টেলি-দর্শকদের ঘরে ঘরে। আর রিল লাইফের ফাঁকে রিয়েল লাইফেও তাঁদের জমাটি প্রেম চলছে। এর পর আর কোনও টেলি-সিরিয়ালে দেখা যায়নি সঞ্জিদা-আমিরকে। তবে সিরিয়ালে না হলেও সে বছরেই ডান্স রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে ৩’-তে একসঙ্গে এসেছিলেন তাঁরা। আর তাতেও হিট আমির-সঞ্জিদা। শেষমেশ ‘নাচ বলিয়ে ৩’-র বিজয়ীর মুকুট তুলে নিয়েছিলেন তাঁরা দু’জনেই।

Advertisement

আমির আলির সঙ্গে সঞ্জিদা।

সম্প্রতি সঞ্জিদা জানিয়েছেন, আমিরের সঙ্গে আর কোনও ধারাবাহিকে কাজ করতে চান না তিনি। কেন? না! ২০১২-তে গাঁটছড়া বাঁধার পর থেকে এখনও চুটিয়ে সংসার করছেন তাঁরা। মিয়াঁ-বিবির মধ্যে মন কষাকষিও হয়নি। তবে কীসের জন্য এমন মন্তব্য সঞ্জিদার? সে কথা নিজেই খোলসা করলেন তিনি। ‘ক্যায়ো হোগা নিম্মো কা’, ‘এক হাসিনা থি’, ‘ইশ্‌ক কা রঙ্গ সফেদ’-এর মতো হিট সিরিয়ালের অভিনেত্রী বলেন, “না! ‘ক্যায়া দিল মে হ্যায়’-এর পরে আমাদের দু’জনকে একসঙ্গে রেখে কোনও সিরিয়ালের অফার দেয়নি কেউ। বরং, অনেক বেশি রিয়েলিটি শো-র অফার পেয়েছি আমরা।”

আরও পড়ুন: বাহুবলীর দ্বিতীয় অংশ প্রথমে চালিয়ে দিল সিনেমা হল!

Advertisement

তবে আমিরের সঙ্গে যদি কোন সিরিয়ালের অফার আসে তা করবেন? এ প্রশ্নের উত্তরে সঞ্জিদা বলেন, “আসলে আমিরের সঙ্গে আমি সত্যিই কোনও সিরিয়াল করতে চাই না।” তাঁর কারণও জানিয়েছেন তিনি। সঞ্জিদার যুক্তি, “দিনে ১৪ ঘণ্টা ধরে আমিরের সঙ্গে কাজ করতে চাই না। এর পর বাড়ি গিয়ে তো দু’জনে এতটাই ক্লান্ত হয়ে যাব যে একে অপরের সঙ্গে কথাই বলতে পারব না। তার চেয়ে বরং সারা দিন কাজের শেষে বাড়িতে গিয়ে স্বামীর সঙ্গে দেখা হবে এই ব্যাপারটাই দারুণ লাগে আমার।”

বাহুবলীর দ্বিতীয় অংশ প্রথমে চালিয়ে দিল সিনেমা হল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.