Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shahab Ali

Shahab Ali: অর্থাভাবে ‘ফ্যামিলি ম্যান ২’-এর সাহাব আলি, ভাড়া দিলেন ফ্ল্যাট

দিল্লি থেকে মুম্বই যাওয়ার খরচও জোগাড় করে উঠতে পারেননি অভিনেতা।

সাহাব আলি।

সাহাব আলি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ২৩:২১
Share: Save:

সমালোচক থেকে দর্শক, সবাই ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের প্রশংসায় পঞ্চমুখ। একই ভাবে প্রশংসিত হচ্ছেন সিরিজের ‘সাজিদ’ ওরফে সাহাব আলি। সাহাব নিজে বলিউড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘সিরিজ প্রশংসিত হবে জানতাম। সাজিদকেও যে সবাই এত পছন্দ করবেন, ভাবতে পারিনি।’’ ভালবাসার চিহ্ন হিসেবে অনুরাগীরা ‘সাজিদ’-এর রেখাচিত্র এঁকে পাঠিয়েছেন সাহাবকে। তার পরেও লকডাউনের কারণে অর্থাভাবে ভুগছেন অভিনেতা। সাহাবের কথায়, শ্যুটিং বন্ধ হতেই শুরু হয় অর্থাভাব। বাধ্য হয়ে মুম্বইতে যে ফ্ল্যাটে থাকতেন, সেটা ছেড়ে তাঁকে ফিরে যেতে হয়েছে দিল্লিতে, পরিবারের কাছে। অর্থের কারণে আপাতত সেই ফ্ল্যাট ভাড়া দিয়েছেন সাহাব!

অভিনেতার দুর্দশার এখানেই শেষ নয়। উপার্জন না থাকায় তিনি এখনও মুম্বই ফিরে আসতে পারেননি। এ বিষয়ে বলিউড সংবামাধ্যমের কাছে সাহাবের বক্তব্য, ‘‘মুম্বইয়ে হাতে কোনও কাজ নেই। ফলে, সেখানে থাকার মতো অর্থ আমার কাছে নেই। দিল্লি থেকে মুম্বই যাওয়ার খরচটুকুও জোগাড় করে উঠতে পারিনি। তাই আপাতত দিল্লিতেই থাকতে বাধ্য হচ্ছি।’’

অভিনেতার দাবি, কোনও দিনই তাঁর পরিবার যথেষ্ট স্বচ্ছ্বল ছিল না। তিনি বড় হয়েছেন অর্থাভাবের মধ্যেই। পরিবারের মুখ চেয়ে বহু দিন তিনি অভিনয় থেকে দূরে ছিলেন। সেই সময় সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করে তিনি ১ বছর একটি সংবাদপত্রের অফিসে চাকরিও করেন। যদিও অভিনেতা হওয়ার স্বপ্ন তাঁকে দিনরাত তাড়া করে বেড়াত। সেই ইচ্ছে থেকেই তিনি মাঝেমধ্যে মুম্বই এসে অডিশন দিয়ে যেতেন। পাশাপাশি দিল্লির নানা রাস্তায় পথনাটিকায় অংশ নেন। পরে ন্যাশনাল স্কুল অফ ড্রামা থেকে নাটকে স্নাতক হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor The Family Man 2 Shahab Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE