Advertisement
০৩ মে ২০২৪
Nikhil Jain

Nikhil Jain: হুড খোলা গাড়িতে শহরের রাস্তায় নিখিল, সঙ্গী বিরহের গান

ঝড় বয়ে যাচ্ছে নিখিল জৈনের জীবনে। ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনে জর্জরিত নুসরত জাহানের ‘প্রাক্তন’।

নিখিল জৈন।

নিখিল জৈন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ২২:৪১
Share: Save:

থামছেন না নিখিল জৈন। শহরের চেনা রাস্তায় হুড খোলা গাড়ি নিয়ে নিজের গতিতে এগিয়ে যাচ্ছেন তিনি। নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ রাখলেই দেখা যাবে এই দৃশ্য। সঙ্গে শোনা যাবে জুবিন নটিয়ালের কণ্ঠে ‘বেদরদিসে প্যায়ার কা সাহারা না মিলা’। বিরহের এই গান নিখিলের যাত্রাপথের সঙ্গী হয়েছে।

ঝড় বয়ে যাচ্ছে নিখিল জৈনের জীবনে। ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনে জর্জরিত নুসরত জাহানের ‘প্রাক্তন’। নুসরতের সঙ্গে তাঁর বিয়ে সহবাস’-এর তকমা পেয়েছে। অন্তঃস্বত্ত্বা সাংসদ-অভিনেত্রীর সঙ্গে চলেছে অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। এ সব কিছুর মধ্যেই নিজেকে নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে প্রায় নিয়মিত ছবি, শরীরচর্চার ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নেন নিখিল। মন্তব্য বাক্সে ভালবাসা উজাড় করে দিচ্ছেন অনুরাগীরা। সম্প্রতি তৈরি হয়েছে ‘নিখিল জৈন ফ্যান ক্লাব’। গত ১৬ জুন থেকে প্রায় প্রত্যেক দিন নিখিলের একাধিক ছবি এবং ভিডিয়ো দেওয়া হয়েছে সেখানে। ইতিমধ্যেই এই ফ্যান ক্লাবের অনুরাগী সংখ্যা ২০০ ছাড়িয়েছে।

নিখিলের ইনস্টাগ্রাম পোস্ট।

নিখিলের ইনস্টাগ্রাম পোস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood nusrat jahan Nikhil Jain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE