Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Katrina Kaif

এক দিনের জন্য ভূত হলে এই অভিনেত্রীর ঘাড়ে চাপবেন ক্যাটরিনা! জানেন তিনি কে?

আগামী ৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ক্যাটরিনার নতুন ছবি ‘ফোন ভূত’। সম্প্রতি মুম্বইয়ে ছবির ট্রেলার মুক্তির আয়োজন করা হয়েছিল।

ক্যাটরিনা কইফ।

ক্যাটরিনা কইফ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৫:৩১
Share: Save:

তাঁর সৌন্দর্যে বুঁদ হয়ে ধুকপুকানি হয় লক্ষ লক্ষ পুরুষের হৃদয়ে। ভূতে তিনি খুব ভয় পান। তাই ভূতের সিনেমা খুব একটা দেখেন না। কিন্তু যে ছবি নিয়ে আপাতত তিনি বেশ উত্তেজিত, সেই ছবির নামের মধ্যেই ‘ভূত’ রয়েছে। ছবির নাম ‘ফোন ভূত’। কথা হচ্ছে ক্যাটরিনা কইফকে নিয়ে।

তিনি যদি এক দিনের জন্য ভূত হন, তা হলে কোন অভিনেত্রীর ঘাড়ে চাপবেন? সংবাদমাধ্যমের এমন মজাদার প্রশ্নের মুখে পড়েছিলেন ক্যাটরিনা। উত্তর দিতে গিয়ে নায়িকা নাম নিলেন প্রিয়ঙ্কা চোপড়ার। তিনি বললেন, ‘‘যদি এক দিনের জন্য ভূত হই, তা হলে প্রিয়ঙ্কা চোপড়ার ঘাড়ে চাপব। দেখব, ও কী করে এত কাজ করে।’’

তবে ভূতে যে তিনি খুব ভয় পান, সে কথাও ভাগ করে নেন ক্যাটরিনা। বলেন, ‘‘ভূতের সিনেমা দেখি না। যদি কোনও দিন ভূতের মুখোমুখি হই, তা হলে সেখানেই মরে যাব।’’

আগামী ৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ক্যাটরিনার নতুন ছবি ‘ফোন ভূত’। সম্প্রতি মুম্বইয়ে ছবির ট্রেলার মুক্তির আয়োজন করা হয়েছিল। সেখানেই ক্যাটরিনা জানান তাঁর ভূতে ভয়ের কথা। এই ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরকে।

এই ছবির ট্রেলার দেখে মুগ্ধ অভিনেতা ভিকি কৌশলও। স্বামীর এই অনুভূতির কথা নিজেই জানিয়েছেন ক্যাটরিনা। তিনি বলেছেন, ‘‘ট্রেলার দেখে মুগ্ধ ভিকি। খুব ভাল লেগেছে ওর। যা আমায় অনেক আত্মবিশ্বাসী করেছে। ও বলেছে, ছবিতে প্রচুর মজাদার উপাদান রয়েছে। লোকেদের ভাল লাগবে।’’ প্রসঙ্গত, গত বছরের শেষে চারহাত এক হয় ভিকি-ক্যাটরিনার। বিয়ের পর একের পর এক ছবিতে কাজ করছেন ক্যাটরিনা। সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবিও রয়েছে নায়িকার ঝুলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Priyanka Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE