Advertisement
২০ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

আরাধ্যা, নব্যা, অগ্যস্ত ছাড়াও রয়েছে অমিতাভের আরও এক নাতি? এ কথা বিগ বি নিজেও জানতেন না

অমিতাভ বচ্চনের জন্মদিনে অজানা তথ্য ফাঁস। পাঁচ বছরের খুদে ভেবে বসেছিলেন অমিতাভই তাঁর দাদু। এ কথা শুনে কী করলেন বিগ বি?

আরও এক নাতির কথা নিজেই জানতেন না অমিতাভ!

আরও এক নাতির কথা নিজেই জানতেন না অমিতাভ!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১১:২০
Share: Save:

‘মহব্বতে’, ‘কভি খুশি কভি গম’, ‘কভি আলবিদা না কহেনা’— প্রত্যেকটা ছবিতে একটাই মিল— অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান। কখনও তাঁরা বাবা-ছেলে, কখনও শ্বশুর–জামাই। ছবির সৌজন্যে একে অপরের সঙ্গে নানা সম্পর্কে জড়িয়েছেন। শাহরুখ অমিতাভ জুটিকে বড় পর্দায় দেখতে ভালবাসেন দর্শকও। শুধুই দর্শক বললে ভুল বলা হবে, বাস্তবে তাঁদের পরিবারও কিন্তু এই জুটিকে খুবই ভালবাসে। এই যেমন ‘কিং খান’-এর ছোট ছেলে আব্রাম অমিতাভকে নিজের দাদুই ভেবে বসেছিলেন।

আসলে কী ঘটেছিল? আব্রামের সঙ্গে দেখা হওয়ার সেই মুহূর্তের কথা এখনও ভোলেননি বিগ বি। কোনও এক জন্মদিনের ঘরোয়া অনুষ্ঠানে সেই প্রথম বিগ বি’র সঙ্গে দেখা হয় শাহরুখ পুত্র আব্রামের। তাঁকে দেখেই তো অবাক একরত্তি। বিগ বি বলেন, “আব্রাম সত্যিই বিশ্বাস করত আমি শাহরুখের বাবা। কোনও সন্দেহ ছাড়াই সে বিশ্বাস করে আমি ওর দাদু। ভাবে দাদু কেন তাঁদের সঙ্গে বাড়িতে থাকেন না।”

একটি অনুষ্ঠানে অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দ আব্রামের সঙ্গে পরিচয় করিয়ে দেন তাঁর। সেই মুহূর্ত ফ্রেমবন্দিও হয়। তখনই দাদুকে দেখে অবাক হয়েছিলেন খুদে। নিজেদের ছবি ভাগ করে নিয়ে এই দাদু-নাতির গল্পই ভাগ করে নিয়েছেন অমিতাভ। আর তা পড়ে আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখও।

কিং খান বলেন, “স্যর সত্যিই আপনি মাঝেমাঝে আমাদের বাড়ি আসতেই তো পারেন। আব্রামের সঙ্গে প্রত্যেক শনিবার এসে একসঙ্গে খেলতে পারেন। আব্রামের আইপ্যাডে দারুণ গেম আছে, আপনারও ভাল লাগবে।” এই ঘটনার পর কি আব্রামের সঙ্গে খেলতে গিয়েছিলেন বিগ বি? সেই উত্তর এখনও অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE