Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Amitabh-Jaya

এত বছরেও স্ত্রীর জন্য এটুকু করতে পারলেন না অমিতাভ, জন্মদিনে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ জয়ার

প্রায় ৪৯ বছরের দাম্পত্য তাঁদের। তবুও স্বামী এই কাজটা কোনও দিন করেননি জয়ার জন্য। অমিতাভের জন্মদিনে জয়ার অভিমান।

অমিতাভের বিরুদ্ধে জয়ার অভিযোগ ।

অমিতাভের বিরুদ্ধে জয়ার অভিযোগ । ফাইল-চিত্র

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ০৯:২৪
Share: Save:

তিনি এখন ৮০ বছরের ‘যুবক’। যাঁর বয়স ৮০, তিনি কী করে যুবক হতে পারে! ভাবছেন তো? তাঁর ক্ষেত্রে হয় তো এই উপমাটাই যায়। অমিতাভ বচ্চন। ১১ অক্টোবর অভিনেতার জন্মদিন। ৮০ বছরে পা দিলেন বিগ বি। কিন্তু জন্মদিনেও রেহাই নেই। এক দিকে স্ত্রী জয়া বচ্চন, অন্য দিকে ছেলে অভিষেক বচ্চনের প্রশ্নের মুখে পড়ে নাজেহাল অবস্থা হল বিগ বি’র।

Advertisement

কী ঘটেছে? বিগ বি’র জন্মদিন উপলক্ষে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের বিশেষ অতিথি হয়ে এসেছেন স্ত্রী জয়া এবং ছেলে অভিষেক। ছেলে-বউ এসে বেশ সমস্যাতেই পড়লেন নায়ক। সংশ্লিষ্ট চ্যানেল একটি প্রচার-ঝলক ভাগ করে নিয়েছেন অমিতাভের ভক্তদের সঙ্গে। যেখানে দেখা যাচ্ছে জয়া বলছেন, “আমি শুনেছি কোনও শিল্পীর কাজ তোমার পছন্দ হলে তুমি তাঁদের ফুল এবং হাতে লেখা চিঠি উপহার দাও। এগুলো শুনেইছি, দেখিনি কখনও, কারণ আমায় তো কখনও এমন কিছু দাওনি।” স্ত্রীর এই অভিযোগ শুনেই বেশ কিছুটা অপ্রস্তুতে পড়েন বিগ বি। বলেন, “এটা ঠিক হচ্ছে না।”

অনুষ্ঠানে জয়ার পাল্লা ভারী ছিল। তাই আরও বিপদেই পড়লেন তিনি। হট সিটে বসে অভিষেক বাবাকে বললেন, “না এ সব বললে চলবে না, দেখো না আর কী কী ফাঁস হয়!”

৪৯ বছরের বিবাহিত জীবন তাঁদের। বহু চড়াই-উতরাই মধ্যে দিয়েই যেতে হয়েছে তাঁদের। কখনও সাফল্য ধরা দিয়েছে। কখনও আবার ব্যর্থতা কড়া নেড়েছে দরজায়। এক মুহূর্তের জন্যও একে অপরের হাত ছাড়েননি তাঁরা। জয়া-অমিতাভের এই দুষ্টু-মিষ্টি রসায়নই যে তাঁদের সম্পর্কের চাবিকাঠি, এই মুহূর্ত যেন সেই কথাই বলে।

Advertisement

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভের অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা। এর পর আসছে তাঁর নতুন ছবি— ‘উঁচাই’। সে ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে। টুপিতে ঢাকা মাথা। পরনে শীতের জ্যাকেট। চোখে চশমা। এই অবতারেই পোস্টার জুড়ে ‘বিগ বি’। সোমবার নিজেই এই ছবির পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘শাহেনশাহ’। এই ছবিতে অমিতাভের চরিত্রের নাম অমিত শ্রীবাস্তব। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১১ নভেম্বর। পোস্টারের ছবি পোস্ট করে বিগ বি লিখেছেন, ‘‘রাজশ্রী ফিল্মসের বিশেষ ছবি...। ১১ নভেম্বর ‘উঁচাই’য়ে অমিত শ্রীবাস্তব রূপে আমায় দেখুন। সূরজ বরজাতিয়ার এই ছবি বন্ধুত্ব ও জীবন নিয়ে উদ্‌যাপনের।’’

অমিতাভ ছাড়াও এই ছবিতে রয়েছেন অভিনেতা অনুপম খের, নীনা গুপ্ত, সারিকা, পরিণীতি চোপড়া। ‘ব্রহ্মাস্ত্র’-এর পর গত ৭ অক্টোবর মুক্তি পেয়েছিল অমিতাভের ‘গুডবাই’। এই ছবিতে দেখা যাবে দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রশ্মিকা মন্দানাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.