Advertisement
১৯ জুন ২০২৪
Amitabh Bachchan

দু’চোখ টকটকে লাল, অমিতাভের গাল বেয়ে গড়িয়ে পড়ছে জল! কী এমন বললেন জয়া?

অমিতাভ বচ্চনের অনুষ্ঠানে আগামী পর্বে বিশেষ অতিথি স্ত্রী জয়া বচ্চন এবং ছেলে অভিষেক বচ্চন। নতুন পর্বে আবেগপ্রবণ হয়ে পড়লেন বিগ বি।

আবেগপ্রবণ হয়ে পড়লেন বিগ বি।

আবেগপ্রবণ হয়ে পড়লেন বিগ বি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৬:৪৭
Share: Save:

চোখ ছল ছল। গাল বেয়ে গড়িয়ে পড়ছে জল। ক্যামেরা চলছে কে পরোয়া করে তার। বিয়ের বয়স প্রায় ৫০। একে অপরের সুখে-দুঃখে এখনও সেই প্রথম দিনগুলোর মতোই দাঁড়িয়ে। অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। সেই দৃশ্যই আরও এক বার ফ্রেমবন্দি হল ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে। ১১ অক্টোবর বিগ বি’র জন্মদিন। এই দিনের বিশেষ পর্বের অতিথি হিসাবে দেখা যাবে জয়া বচ্চন এবং ছেলে অভিষেক বচ্চনকে।

প্রকাশ্যে সেই বিশেষ পর্বের প্রথম ঝলক। হট সিটে বসে জুনিয়র বচ্চন। মা জয়াকে মঞ্চে আগমন জানালেন বিগ বি’র ছবির সংলাপের মাধ্যমে। ৪৯ বছরের বিবাহিত জীবন তাঁদের। বহু চড়াই-উতরাই মধ্যে দিয়েই যেতে হয়েছে তাঁদের। কখনও সাফল্য ধরা দিয়েছে। কখনও আবার ব্যর্থতা কড়া নেড়েছে দরজায়। এক মুহূর্তের জন্যও একে অপরের হাত ছাড়েননি তাঁরা।

জন্মদিনের এই বিশেষ পর্বে তাই অনেকটাই আবেগপ্রবণ হয়ে পড়লেন বিগ বি। উঠে এল পুরনো সে সব দিনের কথা। একে অপরকে জড়িয়ে ধরলেন। সাফল্য নজরে আসে সবার। কিন্তু ব্যর্থতা! তা কী নজরে আসে? ১১ অক্টোবর তাঁর জন্মদিনে এমনই সব অজানা কথা হদিসই পেতে চলেছেন বিগ বি’র ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE