Advertisement
১৬ জুলাই ২০২৪
Anirban Bhattacharya

মানুষ শুধু আমার প্রশংসা করেন না, আমায় গালাগালও দেন: অনির্বাণ

আসছে অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত নতুন ছবি ‘বল্লভপুরের রূপকথা’। প্রকাশ্যে এল ছবির প্রথম গান। মোট চারটি গান শুনতে পাবেন দর্শক।

নেতিবাচক মন্তব্য ভাবায় অনির্বাণকে?

নেতিবাচক মন্তব্য ভাবায় অনির্বাণকে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৪:২০
Share: Save:

অনির্বাণ ভট্টাচার্য মানে দর্শক মনে নতুন কিছু দেখার উত্তেজনা। তবে ইদানীং কালে পরিচালক অনির্বাণকে নিয়েও আগ্রহের শেষ নেই। বিশেষত ‘মন্দার’ দেখার পর আরও বেশি করে পরিচালকের পাল্লা ভারী হয়েছে। ৭ অক্টোবর ছিল অভিনেতার জন্মদিন। এই বিশেষ দিনে প্রকাশ্যে এল অনির্বাণ পরিচালিত দ্বিতীয় কাজ ‘বল্লভপুরের রূপকথা’র প্রথম গান। সুর দিয়েছেন দেবরাজ ভট্টাচার্য। লিখেছেন অনির্বাণ আর গান গেয়েছেন সাহানা বাজপেয়ী।

জীবনে যে ব্যক্তি যত সাফল্য পান, তাঁকে নিয়ে আলোচনা-সমালোচনাও অনেক বেশি হয়। অভিনেতা হিসাবে অনির্বাণ খুবই সফল। নতুন পরিচালক হিসাবে অনেক বেশি প্রত্যাশা তাঁর থেকে। ইতিবাচক এবং নেতিবাচক প্রতিক্রিয়া এগুলো কতটা ভাবায়?

আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, “হ্যাঁ, এ সব নিয়ে তো ভাবতেই হবে। উপেক্ষা করার জায়গা নেই। খেয়াল রাখতে হবে কাজের দিক থেকে লক্ষ্যভ্রষ্ট যেন না হই। নেতিবাচক মন্তব্যও প্রচুর আসে। যদি সেগুলো ভেবে দেখার মতো হয় নিশ্চয়ই ভেবে দেখব। দর্শক কিন্তু শুধু মাত্র প্রশংসা করেন না, আবার অনেকে গালাগালও করেন।”

অনির্বাণের নতুন ছবিতে দেখা যাবে নতুন জুটি। সত্যম ভট্টাচার্য, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। ২১ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anirban Bhattacharya Actor Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE