Advertisement
১৯ জুন ২০২৪
Sona Mahapatra

নেহার মতো হয়ো না! ‘পাসুরি’ গান গেয়ে তোপের মুখে পড়লেন সোনা মহাপাত্র

সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর গলায় গাওয়া ‘পাসুরি’ গানের একটি ভিডিয়ো পোস্ট করেন সোনা। তার পরই তাঁর দিকে ধেয়ে আসে একের পর এক আক্রমণ।

নেহা কক্কর ও সোনা মহাপাত্র।

নেহা কক্কর ও সোনা মহাপাত্র। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৬:১৬
Share: Save:

চলতি বছরের জনপ্রিয় গানগুলির তালিকায় জায়গা করে নিয়েছে ‘পাসুরি’। আলি শেঠি ও সাই গিলের তৈরি ‘পাসুরি’ বিপুল জনপ্রিয় হয়েছিল। দেশ-জাতি-ধর্মের ব্যবধান ভুলে স্রোতের মতো এসে পড়ে গানটি। পাকিস্তানের জনপ্রিয় ‘কোক স্টুডিয়ো’র ১৪তম সিজনের নতুন সংযোজন সেটি। এই গান গেয়ে এ বার তোপের মুখে পড়লেন সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্র। গায়িকার গলায় ‘পাসুরি’ শুনে নিন্দায় মুখর সমাজমাধ্যমের একাংশ।

সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর গলায় গাওয়া ‘পাসুরি’ গানের একটি ভিডিয়ো পোস্ট করেন সোনা। তার পরই তাঁর দিকে ধেয়ে আসে একের পর এক আক্রমণ। কেউ বলেছেন, এই গানের সঙ্গে সোনাকে একেবারেই মানায়নি। আবার কেউ কটাক্ষের সুরে পরামর্শ দিয়েছেন যে, নেহা কক্করের মতো ‘কপি ক্যাট’ হয়ে যাবেন না।

পাকিস্তান কোক স্টুডিয়োর ‘পাসুরি’ গানটি গেয়েছেন আলি শেঠি ও শিয়া গিল। এই গানটি বিপুল জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন ভাষাতেও অনেকে গেয়েছেন এই গান। এ রকম একটি জনপ্রিয় গান গেয়ে এ বার নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন সোনা।

প্রসঙ্গত, সম্প্রতি সঙ্গীতশিল্পী ফাল্গুনী পাঠকের জনপ্রিয় গান ‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই’ রিমেক করে সমালোচনার মুখে পড়েছেন গায়িকা নেহা কক্কর। এ নিয়ে সরব হয়েছেন স্বয়ং ফাল্গুনীও। সেই বিতর্কের আবহে এ বার আরও এক জনপ্রিয় গান গেয়ে যে ভাবে কটাক্ষের শিকার হলেন সোনা, তা এই পর্বে নয়া মাত্রা যোগ করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sona Mahapatra Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE