Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bigg Boss 14

যৌনাঙ্গের ছবি পাঠাতে বলেছিলেন বিকাশ, ফের হেনস্থার অভিযোগ বলি-পাড়ায় 

এর আগেও জনপ্রিয় টেলি অভিনেতা পার্থ সামথান অভিযোগ তুলেছিলেন যে বিকাশ গুপ্ত তাঁকে যৌন হেনস্থা করেছেন। পার্থের অভিনয় জীবন ধ্বংস করে দেওয়ার হুমকিও দিতেন বলে অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

বিকাশ গুপ্ত

বিকাশ গুপ্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ২১:২৭
Share: Save:

বলি-চত্বরে আবার যৌন হেনস্থার অভিযোগ! এ বার ‘বিগ বস’-এর প্রতিযোগী ও মুম্বই টেলি জগতের প্রযোজক বিকাশ গুপ্তের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই অভিযোগ আনলেন ‘এমটিভি রোডিজ’-এর ৯ নম্বর সিজনের বিজয়ী বিকাশ খোহের। এর আগেও জনপ্রিয় টেলি অভিনেতা পার্থ সামথান অভিযোগ তুলেছিলেন যে বিকাশ গুপ্ত তাঁকে যৌন হেনস্থা করেছেন। পার্থের অভিনয় জীবন ধ্বংস করে দেওয়ার হুমকিও দিতেন বলে অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এ ছাড়া, বহু কাজের টাকাও না কি বাকি রেখে দিয়েছিলেন বিকাশ গুপ্ত। অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা ও শিল্পা শিন্ডে এমনই অভিযোগ তুলেছিলেন বিকাশ গুপ্তের নামে। ফের সেই বিকাশের বিরুদ্ধেই মুখ খুললেন বলি-পাড়ার আর এক বিকাশ।
ঘটনাটি ২০১২ সালের। সদ্য ‘এমটিভি রোডিজ’-এ প্রথম স্থান অধিকার করেছেন বিকাশ খোহের। বলি দুনিয়ায় পা দেওয়ার চেষ্টা চালাচ্ছিলেন। অভিযোগ, এমনই সময়ে বিকাশ গুপ্ত তাঁকে বিভিন্ন কাজের সন্ধান দিতে পারেন বলে জানান। বিকাশ খোহেরকে নিজের কিছু ছবি পাঠাতে বলেছিলেন তিনি। সেই কথা মতো নিজের কয়েকটি ছবিও পাঠান বিকাশ। অভিযোগকারী বিকাশের দাবি, এর পরেই তাঁকে নগ্ন ছবি পাঠাতে বলা হয়। তা না হলে না কি বিকাশ গুপ্ত বুঝতেই পারবেন না, তাঁকে কোন চরিত্রে মানাবে। অভিযোগ, তাঁর যৌনাঙ্গের ছবিও পাঠাতে বলেন বিকাশ গুপ্ত।
এখানেই শেষ নয়। খোহেরকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়েছিলেন গুপ্ত। অভিযোগ, নিজের শরীরে যন্ত্রণা হচ্ছে বলে মালিশ করে দিতে বলেন। বিকাশ খোহের তাতে রাজি না হলে বিকাশ গুপ্ত সোজা বলে দেন, বলিউডে কাজ করতে হলে তাঁর ইচ্ছে পূর্ণ করতেই হবে।

জুন মাসে বিকাশ গুপ্ত একটি ভিডিয়ো করে জানিয়েছিলেন, শিল্পা শিন্ডে, প্রিয়াঙ্ক শর্মা এবং পার্থ সামথান তাঁর সম্পর্কে যা যা বলেছেন, তা সম্পূর্ণ ‘মিথ্যা’। শুধু তা-ই নয়, তাঁর দাবি, এই মানুষগুলি গত কয়েক বছর ধরে তাঁর জীবনটাকে নরকে পরিণত করেছে। তবে বিকাশ খোহেরের অভিযোগের পরে এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি বিকাশ গুপ্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE