Advertisement
০৭ মে ২০২৪
Gulshan Devaiah

‘আশিকি ৩’-এ নারী চরিত্রে অভিনয় করে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘প্রেম’ করতে চান গুলশন দেভাইয়া!

এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের তরফে গুলশনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “প্রস্তাবটি এখনও রয়েছে। এটা খুবই গুরুত্বপূর্ণ একটা প্রস্তাব। এটা সত্যিই দারুণ। আমরা দুই ভাই মিলে ফাটিয়ে দেব।”

গুলশন দেভাইয়া। ফাইল চিত্র।

গুলশন দেভাইয়া। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৮
Share: Save:

আপাতত খ্যাতির মধ্যগগনে রয়েছেন অভিনেতা গুলশন দেভাইয়া। তাঁর একের পর এক ছবি বাণিজ্যিক সাফল্য পাচ্ছে, দর্শক এব‌ং সমালোচকদের প্রশংসাও আদায় করছে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ ‘দুরাঙ্গা’। মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে থ্রিলারধর্মী ‘শিক্ষা মণ্ডল’। তবে গুলশনের সাম্প্রতিক একটি মন্তব্য শোরগোল ফেলে দিয়েছে। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে 'আশিকি' ছবির থ্রিক্যুয়েল 'আশিকি ৩'। ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন অনুরাগ বসু। এই ছবিতে প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা কার্তিক আরিয়ান মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন। ছবির নির্মাতাদের তরফে নাকি গুলশনকে আরিয়ানের বিপরীতে একটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছে।

এই প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমের তরফে গুলশনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “প্রস্তাবটি এখনও রয়েছে। এটা খুবই গুরুত্বপূর্ণ একটা প্রস্তাব। এটা সত্যিই দারুণ। আমরা দুই ভাই মিলে ফাটিয়ে দেব।” দর্শকরা এমন চরিত্রে তাঁদের দেখতে অভ্যস্ত নন, তাই সকলে চমকে যাবেন বলেও দাবি করেছেন তিনি। সঙ্গে তাঁর সংযোজন, “আমি সমকামী পুরুষের চরিত্রে অভিনয় করতে স্বচ্ছন্দ, কিন্তু এখানে আমাকে একটা নারী চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।” একজন বিষমকামী পুরুষ হিসাবে এমন একটি চরিত্রে অভিনয় করা যথেষ্ট কঠিন বলেও দাবি করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE