Advertisement
১৪ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

সুযোগ পেলেই ‘দ্য নোটবুক’ অভিনেতার সঙ্গে প্রেম করতে প্রস্তুত, স্বীকারোক্তি করিনার

‘ব্ল্যাক উইডো’র দেশীয় ভার্সনে গলা শোনা যাবে তাঁর। এর পর কি হলিউডে দেখা যেতে চলেছে বেবোকে?

In Hollywood Kareena Kapoor Khan wants to work with Ryan Gosling

হিন্দিতে তৈরি হতে চলেছে মার্ভেলের ‘ওয়েস্টল্যান্ডার্স’। সেই অডিয়ো সিরিজ়ে ‘ব্ল্যাক উইডো’র চরিত্রে শোনা যাবে করিনা কপূর খানের গলা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৩৬
Share: Save:

হলিউডে সবে পা রেখেছেন। এর মধ্যেই রায়ান গসলিংয়ের উপর নজর তাঁর। সুযোগ পেলে ‘দ্য নোটবুক’ খ্যাত অভিনেতার সঙ্গে রুপোলি পর্দায় প্রেম করতেও রাজি তিনি। জানালেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী করিনা কপূর খান।

হিন্দিতে তৈরি হতে চলেছে মার্ভেলের ‘ওয়েস্টল্যান্ডার্স’। সেই অডিয়ো সিরিজ়ে ‘ব্ল্যাক উইডো’র চরিত্রে শোনা যাবে করিনা কপূর খানের গলা। শুধু করিনাই নন, মার্ভেলের অডিয়ো সিরিজ়ে ‘পিটার কুইল’-এর চরিত্রে গলা দিতে চলেছেন সইফ আলি খানও। এ ছাড়াও, অন্যান্য চরিত্রে অভিনয় করবেন মাসাবা গুপ্ত, প্রাজক্তা কোলির মতো নতুন প্রজন্মের অভিনেত্রীরা। এই প্রথম হলিউডের কোনও কাজে হাত দিয়েছেন করিনা। বলিউডে তাঁর সমকালীন একাধিক অভিনেত্রী ইতিমধ্যেই হলিউডে হাত পাকিয়ে ফেলেছেন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, এমনকি, আলিয়া ভট্টও পাড়ি দিয়েছেন হলিউডে। তবে কি করিনা পিছিয়ে পড়ছেন? প্রশ্নে করিনার উত্তর, ‘‘আমি কখনও হলিউডে কাজ করতেই চাইনি। আমি এখানে সংসার পেতেছি। আমার দুই সন্তান এখনও অনেক ছোট, তাদের ছেড়ে আমি যেতেই পারব না।’’ তবে মার্ভেল এ দেশে আসায় খুশি করিনা। তাঁর বক্তব্য, ‘‘শিল্পীরা এখান থেকে হলিউডে যাচ্ছেন, যদি সেখান থেকেও শিল্পীরা আমাদের দেশে আসেন কাজ করতে, তা হলে আমরা সম্মানিত হব। আমি রায়ান গসলিংয়ের সঙ্গে কাজ করতে চাই।’’ করিনার চোখেমুখে তখন উচ্ছ্বাসের ছাপ।

‘ব্ল্যাক উইডো’র চরিত্রে কাজ করার অফার পেয়ে প্রথম স্বামী সইফ আলি খানকে জানান করিনা। করিনা জানান, সইফই নাকি তাঁকে উৎসাহ দিয়েছিলেন সেই চরিত্রে অভিনয়ের জন্য। সইফ নিজেও কাজ করেছেন এই সিরিজ়ে। মার্ভেলের সিরিজ় ভারতীয় ভাষায় তৈরি হলে দেশের বহু শিল্পী বিশ্বমঞ্চে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন, আশা করিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE