Advertisement
০৭ মে ২০২৪
Manoj Bajpayee on Samantha Ruth Prabhu

‘নিজের প্রতি এত নির্মম নাই বা হলে!’ সামান্থাকে সতর্ক করছেন মনোজ

‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ়ে যে ভাবে শরীরকে অতিক্রম করে কাজ করেছিলেন সামান্থা, তাতে ভয় পেয়ে গিয়েছিলেন মনোজ। উদ্বেগহীন থাকতে, নিজের প্রতি এত নির্মম হতে সামান্থাকে নিষেধ করেন তিনি।

Manoj Bajpayee asks his Family Man co-star Samantha Ruth Prabhu to go easy on herself as it scared him

মনোজ জানান, “অসম্ভব পরিশ্রম করতে পারে সামান্থা।’’ ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৫
Share: Save:

শরীর ভাল নয়। এ দিকে কাজের সময়ে অত্যন্ত ধকল নিয়ে ফেলেন সামান্থা রুথ প্রভু, যা কাছ থেকে দেখেছেন মনোজ বাজপেয়ী। সামান্থার সঙ্গে তিনি কাজ করেছিলেন ‘ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজ়ে। ‘মায়োসাইটিস’-এর মতো জটিল স্নায়ুর রোগে আক্রান্ত প্রাক্তন সহ-অভিনেত্রীকে সতর্কতার বার্তা দিলেন অভিনেতা মনোজ।

এক সাক্ষাৎকারে মনোজকে কিছু বলতে বলা হয় সামান্থা সম্পর্কে। তখনই তিনি জানান, অভিনেত্রী যদি নিজেকে আর একটু বিশ্রামে রাখেন, খুশি হবেন তিনি। ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ়ে যে ভাবে শরীরকে অতিক্রম করে কাজ করেছিলেন সামান্থা, তাতে ভয় পেয়ে গিয়েছিলেন মনোজ। উদ্বেগহীন থাকতে, নিজের প্রতি এত নির্মম হতে সামান্থাকে নিষেধ করেন তিনি।

বিস্মিত মনোজ বলেন, “অসম্ভব পরিশ্রম করতে পারে সামান্থা। আমি ওকে দেখে ভয় পেয়ে যেতাম। সব সময় ওকে বলেছি, আবার বলব, নিজের উপর এতটা চাপ না দিতে।” তাতে ভালবাসা-সহ উষ্ণ প্রতিক্রিয়া জানিয়েছেন সামান্থাও। বলেন, “চেষ্টা করব।” স্পাই সিরিজ়ের ‘ফ্যামিলি ম্যান ২’ প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছিল ২০২১ সালে।

সামান্থার নতুন ছবি ‘শকুন্তলম’ মুক্তি পেতে চলেছে আগামী ১৪ এপ্রিল। অভিনেত্রীর অসুস্থতার কারণেই ছবির মুক্তি পিছিয়ে যায়। কথা ছিল ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে। তবে বিদেশে চিকিৎসা করিয়ে এসে এখন অনেকটা ভাল আছেন সামান্থা। ছবির প্রচারে যেতেও তাঁর আর ক্লান্তি নেই। অন্য দিকে, মনোজকে দেখা যাবে ‘গুলমোহর’ সিরিজ়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE