Advertisement
০২ মে ২০২৪
Swara Bhasker-Fahad Ahmad Wedding

সমাজবাদী পার্টির যুবনেতার সঙ্গে আচমকা গাঁটছড়া অভিনেত্রী স্বরার, ‘শুভদৃষ্টি’ মিছিলে!

‘সাত পাকে বাঁধা’ পড়লেন স্বরা ভাস্কর। এর আগেও অভিনেত্রী ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি সম্পর্কে রয়েছেন।

Bollywood Actress Swara Bhaskar gets married to Samajwadi Party youth leader Fahad Ahmad

বৃহস্পতিবার রেজিস্টারের ঘরের বাইরের বিয়ের সেই ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন স্বরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৪
Share: Save:

বিয়ে করলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে ৬ জানুয়ারি আইনি বিয়ে সেরেছেন অভিনেত্রী। সবাইকে চমকে দিয়ে বৃহস্পতিবার রেজিস্টারের ঘরের বাইরের বিয়ের সেই ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন স্বরা।

আইনি বিয়ের সেই ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নিয়ে ‘তনু ওয়েড্‌স মনু’র অভিনেত্রী লেখেন, “অনেক সময় আমরা এমন কিছু খুঁজি যা চোখের সামনেই থাকে, কিন্তু আমরা দূরে খুঁজতে থাকি। আমরা ভালবাসা খুঁজছিলাম। কিন্তু খুঁজে পেলাম বন্ধুত্ব। তার পর একে অপরকে খুঁজে পেলাম। আমার মনে তোমাকে স্বাগত ফাহাদ। এখানে অনেক শোরগোল, কিন্তু এই মন তোমার।”

বার বার বিভিন্ন রাজনৈতিক মঞ্চে তাঁদের দেখা গিয়েছিল। এই রাজনীতির মঞ্চেই কি তাঁদের প্রথম দেখা? তেমনটাই বলছে স্বরার তৈরি এই ভিডিয়ো। প্রথম চোখে চোখ থেকে মঞ্চে কথা বলা, সব মুহূর্তই ভিডিয়োয় ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। আগে তাঁর ইনস্টাগ্রামে প্রেমের আভাস পাওয়া গেলেও মানুষটির খোঁজ পাওয়া যায়নি। বলিপাড়ায় ছিল অন্য গুঞ্জন। অনেকেই মনে করেছিলেন লেখক হিমাংশু শর্মার সঙ্গে প্রেমে জড়িয়েছেন স্বরা। অবশেষে সত্য প্রকাশ্যে। স্বরার বিয়ের খবর ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতা অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE