Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Anindya Chatterjee

নাকে, মুখে জড়ানো ব্যান্ডেজ, হাসপাতালের বিছানায় শুয়ে অনিন্দ্য, ছবি দেখে আতঙ্কিত সকলে!

অনিন্দ্য চট্টোপাধ্যায় টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। আপাতত ‘গাঁটছড়া’ সিরিয়ালে প্রতি দিন তাঁকে দেখেন দর্শক।

Tollywood Actor Anindya Chatterjee seen wearing bandage, what exactly happened

আচমকা অনিন্দ্যর এমন অবস্থা দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়েছেন অনেকেই। হঠাৎ কী হল অভিনেতার? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৫
Share: Save:

মুখে জড়ানো সাদা ব্যান্ডেজ, নাকের উপর লিকোপ্লাস্ট লাগানো। পরনে হাসপাতালের পোশাক। হাসপাতালের বিছানায় শুয়ে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। গাঁটছড়া সিরিয়ালে ‘রাহুল’ চরিত্রে প্রতি দিন দেখেন দর্শক। আচমকা অভিনেতার এমন অবস্থা দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়েছেন অনেকেই। হঠাৎ কী হল অভিনেতার?অনিন্দ্যর এই ছবিটি যদি ভাল করে লক্ষ করেন, তা হলে দেখা যাবে যদিও তিনি হাসপাতালের বিছানায় শুয়ে, কিন্তু পিছনে বসে শ্রীমা-সহ তাঁর কিছু সহ-অভিনেতা। চলছে ‘গাঁটছড়া’র শুটিং। এ আদতে শুটিংয়েরই দৃশ্য। হাসপাতালের দৃশ্যের শুটিং চলাকালীন নিজস্বী তুলে নিজেই পোস্ট করলেন অনিন্দ্য।

‘গাঁটছড়া’ সিরিয়ালে খলনায়কের চরিত্রে অনিন্দ্য ইতিমধ্যেই দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। প্রায় এক বছরের উপর হল শুরু হয়েছে এই সিরিয়াল। ঋদ্ধি এবং খড়ির রসায়নও কুড়িয়েছে বিপুল প্রশংসা। মাঝে অবশ্য শোনা গিয়েছিল, এ বার নাকি শেষের পথে ‘গাঁটছড়া।’ কিন্তু সবটাই যে গুজব, তা বার বার সিরিয়ালের কলাকুশলীর মুখে শোনা গিয়েছে। এত দিন শোলাঙ্কি তথা খড়ির স্মৃতি লোপ পাওয়ায় অন্য দিকে মোড় নিয়েছিল গল্প। আবারও মিল হচ্ছে খড়ি-ঋদ্ধির। গল্পের এই নতুন মোড়ে খুশি দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE