Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Arnab Riingo Banerjee

বারাণসীর অলি-গলিতে অমৃতা, ফোনেই গোটা ওয়েব সিরিজ়ের শুটিং করলেন রিঙ্গো

আসছে নতুন সিরিজ় ‘বারাণসী জাংশন।’ পরিচালনায় অর্ণব রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। মুখ্য চরিত্রে দেখা যাবে অমৃতা চট্টোপাধ্যায়।

Varanasi Junction new web series of Tollywood Director Arnab Riingo Banerjee shot by mobile

‘ক্লিক’-এর নতুন ওয়েব সিরিজ় ‘বারাণসী জাংশন’- এ সাংবাদিকের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায়কে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৩
Share: Save:

সুপ্রিয়া চৌধুরী, উত্তরপ্রদেশের এক সাংবাদিক। বারাণসীতে তাঁর বাস। সেখানেই একটি পোর্টালে কাজ করেন তিনি। ইউটিউবে ব্লগ করা একটি যুবক আচমকাই নিখোঁজ হয়ে যায়। কেন এমনটা ঘটে? সে খবর কিনারা করার দায়িত্বই পড়ে সুপ্রিয়ার কাঁধে। যা ক্রমশ তাঁকে ঠেলে দেয় বিপদের দিকে। এমনই এক প্রেক্ষাপটে নতুন সিরিজ়ের গল্প বুনেছেন পরিচালক অর্ণব রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। ‘ক্লিক’-এর নতুন ওয়েব সিরিজ় ‘বারাণসী জাংশন।’

Varanasi Junction new web series of Tollywood Director Arnab Riingo Banerjee shot by mobile

মোবাইলেই গোটা সিরিজ়ের শুট করেছেন পরিচালক অর্ণব রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

সাংবাদিকের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায়কে। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অমৃতার সঙ্গে। তিনি বলেন, “আমাদর পুরো সিরিজ়টাই শুট হয়েছে ফোনে। বারাণসীর অলিগলিতে শুটিং হয়েছে। ফোন না হলে এই সিরিজ়টা শুটিং করাই কঠিন হত। রিঙ্গোদাও অসাধরণ। উনি যেহেতু নিজেই চিত্রগ্রহণ ও সম্পাদনা দুই-ই করেন, তাই ওনার থেকে ভাল আর কে বুঝবে। আমার খুব ভাল অভিজ্ঞতা। বিশেষত এই মোবাইল ক্যামেরায় শুট তা তো এক অন্য অনুভূতি।”

অমৃতা ছাড়াও এই সিরিজ়ে দেখা যাবে জিতসুন্দর চক্রবর্তী, যুধাজিত সরকার, ঋদ্ধিস চৌধুরী এবং কোরাক সামন্ত, অভিজিৎ সেনগুপ্ত-সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE