Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

প্রেমে অবশেষে সিলমোহর! চর্চিত প্রেমিকা তমন্নাকে জড়িয়ে ধরে চুম্বন আঁকলেন বিজয় বর্মা

রেস্তরাঁ, সমুদ্রসৈকত থেকে লাল গালিচা, সর্বত্র ক্যামেরায় ধরা পড়েছে তাঁদের সম্পর্কের রসায়ন। এত দিনের জল্পনার পর এ বার অবশেষে প্রেমে সিলমোহর বিজয় বর্মা ও তমন্না ভাটিয়ার।

In Lust Stories 2 teaser, Vijay Varma holds Tamannaah Bhatia close, plants a kiss on her forehead.

বলিউড অভিনেতা বিজয় বর্মা ও অভিনেত্রী তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৮:৩২
Share: Save:

গত বছরের শেষ দিক থেকে তাঁদের প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন ‘গলি বয়’ খ্যাত অভিনেতা বিজয় বর্মা, বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল এমন কথা। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিক জায়গায়। এমনকি, সমাজমাধ্যমে চর্চিত প্রেমিকার ডাকনাম ফাঁস করেছেন বিজয় বর্মা। তাঁরা যে প্রেম করছেন, এত দিন স্রেফ জল্পনা চলছিল তা নিয়ে। এ বার প্রেমে সিলমোহর দিলেন বিজয় ও তমন্না। চর্চিত প্রেমিকাকে জড়িয়ে ধরে তাঁর কপালে এঁকে দিলেন আদরের চুম্বন। বিজয় ও তমন্নার সেই ছবি ভাইরাল সমাজমাধ্যমে।

ছবিতে তমন্নাকে জড়িয়ে ধরে রয়েছেন বিজয়। দু’জনের মুখেই প্রশান্তির হাসি। একে অপরের সান্নিধ্য পেয়ে যে খুশি তাঁরা, তা স্পষ্ট ছবি দেখেই। তবে প্রেমের জল্পনায় সিলমোহর দেওয়ার জন্য এত ঘনিষ্ঠ ছবি তাঁরা ভাগ করে নেবেন, তা আশা করেননি কেউই। তবে কি ছবির নেপথ্যে রয়েছে অন্য গল্প? প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা গেল, এই ছবি আদপে ‘লাস্ট স্টোরিজ় ২’-এর প্রথম প্রচার ঝলকের একটি দৃশ্য। সদ্য মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’-এর টিজ়ার। সেই টিজ়ারেই এমন এক অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে বিজয় ও তমন্নাকে।

‘লাস্ট স্টোরিজ় ২’-এর টিজ়ারের মাধ্যমে প্রকাশ্যে এসেছে নীনা গুপ্ত, কাজল, তিলোত্তমা সোম, ম্রুণাল ঠাকুরের চরিত্রে লুকও। টিজ়ারে মজাদার এক প্রশ্নও রেখেছেন নীনা গুপ্ত। তাঁর অভিনীত চরিত্রের প্রশ্ন, গাড়ি কেনার আগে টেস্ট ড্রাইভ করে দেখে নেওয়া হলে বিয়ের আগে তা করা হবে না কেন! ইতিমধ্যেই দর্শকের নজর কেড়েছে এই টিজ়ার। খবর, এই ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটেই একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েন বিজয় ও তমন্না। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ় ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE