Advertisement
০৩ মে ২০২৪
Monami Ghosh

ডিসেম্বরেই নতুন সম্পর্কে জড়ালেন মনামী! সবটাই এখন রহস্য থাক, চাইছেন নায়িকা

ঠান্ডার আমেজ। ডিসেম্বর পড়ে গিয়েছে। এর মধ্যেই নতুন সম্পর্কের কথা শোনালেন মনামী ঘোষ। বললেন, সবটাই আপাতত গোপন থাকাই ভাল।

ডিসেম্বর পড়তেই বেড়ুবেড়ু মুডে মনামী ঘোষ।

ডিসেম্বর পড়তেই বেড়ুবেড়ু মুডে মনামী ঘোষ। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৮:৫০
Share: Save:

পরনে হলুদ ট্র্যাকপ্যান্ট। সাদা স্নিকার্স। মাথায় টুপি আর মোটা জ্যাকেট। এমনই এক লুকে ধরা দিলেন অভিনেত্রী মনামী ঘোষ। বিমানবন্দরের করিডরে একের পর এক ছবি নায়িকার। দেখেই বোঝা যাচ্ছে, শীত পড়তে না পড়তেই নায়িকার বেড়ুবেড়ু মন।

নিজের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়ে মনামী লেখেন, “এই ডিসেম্বরে বিমানবন্দরের সঙ্গেই সম্পর্কে জড়াতে চলেছি।” কোথায় চললেন সুন্দরী? এই প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মনামীর সঙ্গে। তিনি বলেন, “আপাতত গোপনই রাখতে চাই কোথায় যাচ্ছি। সকলেই জানতেই পারবেন খুব তাড়াতাড়ি।”

প্রসঙ্গত, অভিনেত্রী যে ঘুরতে প্রচণ্ড ভালবাসেন, তা তো নায়িকার ইনস্টাগ্রামে চোখ রাখলেই বোঝা যায়। কখনও পাহাড় তো কখনও আবার সমুদ্রসৈকতে ভ্রমণের ছবি দেখেছেন দর্শক। তবে এ বার কোথায় চললেন বোঝা যাচ্ছে না। এই মুহূর্তে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে বিচারকের আসনে তাঁকে দেখছেন দর্শক। যত দূর সম্ভব ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে শোয়ের শুটিং। আপাতত নতুন ভাবে নায়িকাকে দেখার অপেক্ষায় তাঁর দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monami Ghosh Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE