Advertisement
১৭ মে ২০২৪
Bubly Shakib Apu

তুমুল লড়াই! এ বার শাকিব-বুবলি বনাম অপু বিশ্বাস, বিতর্কের মাঝেও চুপ নায়ক

দু’জনেই তাঁর প্রাক্তন। তবু শবনম বুবলির পাশে শাকিব খান। এ বার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের বিরুদ্ধে যুদ্ধে নামছেন নায়ক।

Shakib Khan going to comepete with his ex-wife Apu Biswas on big screen

Shakib Khan going to comepete with his ex-wife Apu Biswas on big screen ইদে শাকিব-বুবলি বনাম অপু বিশ্বাস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১২:২০
Share: Save:

আসছে ইদ। এই উৎসবে ও পার বাংলার দর্শক আরও বেশি উত্তেজিত। কারণ ইদে বড় পর্দায় আসতে চলেছেন শাকিব খান। সঙ্গী আবার তাঁরই প্রাক্তন স্ত্রী শবনম বুবলি। প্রাক্তন স্ত্রীর সঙ্গে আবারও ক্যামেরার সামনে দেখার অপেক্ষায় দর্শক। তবে এখানেই রয়েছে টুইস্ট। এক দিকে যেমন আসছে বুবলি ও শাকিবের ছবি। তেমনই আবার একই দিনে আসতে চলেছে অপু বিশ্বাসের নতুন ছবি। অর্থাৎ এ বার শাকিব বুবলি বনাম অপু।

হতে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। ইদে মুক্তি পেতে চলেছে শাকিব এবং বুবলির ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’। আর অপুর নতুন ছবি ‘প্রেম প্রীতির বন্ধন’।

বুবলি আর অপুর ভক্তদের মধ্যে তাই শুরু হয়েছে প্রবল ঝগড়া। তৈরি হয়ে গিয়েছে দু’টি দল। এক দিকে শাকিবের ভক্তরা, অন্য দিকে রয়েছেন বুবলি এবং অপুর ভক্তরা। দুই প্রাক্তন স্ত্রীকে ছাড়িয়ে শাকিবকে এগিয়ে রাখার চেষ্টায় তাঁর ভক্তরা। তাই তো ভক্তরা একে অন্যকে ব্যক্তি আক্রমণও করছেন। যদিও বরাবরের মতো এ বারও শাকিব চুপ। আগে বহু বার অপু আর বুবলির মধ্যে প্রকাশ্যে দ্বন্দ্ব হয়েছে। তখনও মুখে কুলুপ এঁটেছিলেন নায়ক। এ ক্ষেত্রেও তাঁর অন্যথা হল না।

সদ্য গিয়েছে শাকিবের জন্মদিন। সেই জন্মদিনের ছবিতেও তৈরি হয়েছিল বিস্তর বিতর্ক। ছেলে বীরকে নিয়ে শাকিবের বাড়িতে হাজির হয়েছিলেন বুবলি। কেক কাটার মুহূর্ত ফ্রেমবন্দি হয়। অন্য দিকে, আবার অপুও হাজির হয়েছিলেন শাকিবের বাড়িতে ছেলেকে নিয়ে বাবার জন্মদিন উপলক্ষে। কিন্তু সেখানে শাকিবের সঙ্গে অপুর কোনও ছবি দেখা যায়নি। অনেকেরই ধারণা, অপুর সঙ্গে কোনও রকমের সম্পর্ক না থাকলেও বুবলির সঙ্গে তাঁর সম্পর্ক কিছুটা হলেও ভাল। তাই শাকিবের ভক্তদের আশা, ইদে এই যুদ্ধে জয় হবে নায়কেরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE