Advertisement
১৭ জুন ২০২৪
Shakib Khan Birthday

ধর্ষণের অভিযোগ, বিতর্কের মাঝে শাকিবের জন্মদিনে শুভেচ্ছা বুবলির, কী করলেন প্রথম স্ত্রী অপু?

বিতর্ক জারি। একের পর এক অভিযোগ। সব কিছুর মধ্যেই মাঝরাতে জন্মদিন পালন করলেন শাকিব খান। কী করলেন তাঁর দুই প্রাক্তন?

Shakib Khan Celebrates his birthday

জন্মদিনে শুভেচ্ছায় ভাসলেন শাকিব খান। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৩:০০
Share: Save:

২৮ মার্চ বাংলাদেশি অভিনেতা শাকিব খানের জন্মদিন। মার্চ মাসের শুরুর দিন থেকে তাঁকে নিয়ে কম বিতর্ক হয়নি। নায়কের বিরুদ্ধে উঠেছে একগুচ্ছ অভিযোগ। তাঁর মহিলা সহ-প্রযোজককে ধর্ষণের অভিযোগে শাকিবের বিরুদ্ধে মুখ খুলেছেন তাঁরই ছবির প্রযোজক। এত বিতর্কের পরেও অবশ্য শাকিবের জন্মদিনে তাঁর অনুরাগীদের উত্তেজনায় একটুও ভাটা পড়েনি। শুধু তা-ই নয়, শাকিবের বৈবাহিক সম্পর্ক নিয়েও চর্চা হয়েছে তুমুল।

Shakib Khan Birthday

শাকিব খানের জন্মদিন। —ছবি: ফেসবুক।

বিদেশে গিয়ে অভিনেত্রী শবনম বুবলিকে বিয়ে থেকে তাঁদের সন্তানের জন্ম— পরতে পরতে উঠে এসেছে বিতর্ক। বেশ কয়েক মাস আগে শাকিবের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন বুবলিও। নায়িকার বক্তব্য ছিল, শাকিব নাকি কোনও দায়িত্বই নেন না তাঁর ছেলের। এত কিছুর পরেও শাকিবের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ভুললেন না বুবলি। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন একটি মিষ্টি ভিডিয়ো।

ছেলে বীরের সঙ্গে বাবার খুনসুটির মুহূর্তকে ফ্রেমবন্দি করেছেন বুবলি। সেই মুহূর্তগুলিকেই এক সুতোয় গেঁথে জন্মদিনে নায়ককে সাজিয়ে দিলেন নায়িকা। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে তো অনেক দিনই বিচ্ছেদ হয়েছে শাকিবের। দ্বিতীয় স্ত্রী বুবলির সঙ্গেও ছাড়াছাড়ি হয়েছে নায়কের। তবুও তাঁর জন্মদিনে দ্বিতীয় স্ত্রী বুবলি শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু কোনও শুভেচ্ছাই এল না প্রথম স্ত্রী অপুর তরফ থেকে। উল্টে তাঁর ফেসবুকে দেখা গেল অন্য ছবি। নিজের ভাল থাকার পাঠ শোনালেন সবাইকে। সাদা টি-শার্ট পরে নিজের কিছু ছবি পোস্ট করে তিনি লেখেন, “জীবনে যা-ই আসুক না কেন, ভাল থাকাই হল বেঁচে থাকার মূল লক্ষ্য।”

অন্য দিকে, কাছের মানুষদের সঙ্গে মধ্যরাতে জমিয়ে জন্মদিন উদ্‌যাপন করেন শাকিব। যে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন পরীমণির স্বামী শরিফুল রাজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE