Advertisement
১১ মে ২০২৪
Shakib Khan Controversy

মহিলা সহ-প্রযোজককে ধর্ষণের অভিযোগ শাকিবের বিরুদ্ধে, মুখ খুললেন সেই মহিলা

চর্চায় শাকিব খান। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন ছবির প্রযোজক। ন্যায় চাইতে তাই আদালতের দ্বারস্থ নায়ক। এত কিছুর মাঝে এ বার মুখ খুললেন সেই মহিলা।

Shakib Khan\\\\\\\'s Accusition

শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, মুখ খুললেন সেই মহিলা। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১২:০৯
Share: Save:

ধর্ষণ বিতর্কে এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে অভিনেতা শাকিব খান। প্রযোজক রহমত উল্লাহের সঙ্গে দোষারোপ, পাল্টা দোষারোপের চর্চাও অব্যাহত। এ বার প্রযোজকের বিরুদ্ধে নতুন অভিযোগ তুললেন শাকিব। হত্যার হুমকির অভিযোগে রহমতের বিরুদ্ধে মামলা করেন শাকিব। আদালতে দেওয়া জবানবন্দিতে অভিনেতা বলেন, “অপারেশন অগ্নিপথ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও নারী সহ-প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলে আমার কাছ থেকে সাড়ে পাঁচ হাজার ডলার নেন রহমত।”

শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হন শাকিব। বাংলাদেশের সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “প্রতারণাও একটা মাত্রা থাকা উচিত। পর্দায় আমরা সব সময় অন্যায়ের বিরুদ্ধে কথা বলি, প্রতিবাদ করি। দিন শেষে কিন্তু ন্যায়েরই জয় হয়। আমার মনে হয়েছে, সেটা শুধুই পর্দায় সীমাবদ্ধ রাখা উচিত নয়, পর্দার বাইরেও তো আমি একজন মানুষ।” নায়ক আরও বলেন, “আমি বিশ্বাস করি, এই চক্র যত বড়ই হোক না কেন, সুষ্ঠু বিচার পাব। আদালত যাচাই-বাছাই করে আমার মামলাটি গ্রহণ করেছেন। আইনের ওপর আমার বিশ্বাস আছে, শ্রদ্ধা আছে।”

অন্য দিকে যে নারী শাকিবের এমন আচরণে ভুক্তভোগী, মুখ খুললেন তিনিও। বাংলাদেশের সংবাদ সংস্থাকে তিনি বলেন, “বাংলাদেশে আমার প্রসঙ্গ টেনে আমার হয়ে যে অভিযোগ করা হয়েছে, সে সম্পর্কে আমি কিছুই জানি না। সিনেমাটি সম্পূর্ণ করা হবে কি না, তা নিয়েও আমরা কোনও সিদ্ধান্ত নিইনি। আর আমার ব্যক্তিগত ঘটনা নিয়ে যে সব কথা হচ্ছে, তার জন্য আমি কাউকে অনুমতি দিইনি। এমনকি এই প্রসঙ্গ নিয়ে যে পদক্ষেপ গ্রহণ করা হবে, তা-ও আমি জানতাম না। ২০১৬ সালের অভিযোগটি এখনও তদন্তাধীন। কী করব, তা ভবিষ্যতে বিবেচনা করব। এখন আমি এ সব নিয়ে ভাবছি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE