Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shakib Khan Controversy

‘শাকিব যখন এত নাটক করছে, তখন লড়াই আইনি পথেই হবে’, ধর্ষণ-বিতর্কে এ বার হুমকি প্রযোজকের

শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তাঁর অস্ট্রেলিয়ার প্রযোজক। সেই প্রযোজক নাকি প্রতারক, দাবি নায়কের। এ বার মুখ খুললেন সেই প্রযোজক।

Rahamat Ullah take step against Shakib Khan

অভিনেতা শাকিব খানকে হুমকি প্রযোজক রহমত উল্লাহর —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১১:৫৩
Share: Save:

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে নায়ক। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন নায়কের প্রযোজক রহমত উল্লাহ। কিন্তু অভিনেতার দাবি, তাঁর বিরুদ্ধে ওঠা এই ধর্ষণের অভিযোগ মিথ্যে। এমনকি, রহমতকেও ভুয়ো প্রযোজক বলে দাবি জানান শাকিব। এ বার নায়কের এই অভিযোগ নিয়ে মুখ খুললেন রহমত।

রহমত অস্ট্রেলিয়ারই বাসিন্দা। তিনি বলেন, “শাকিব বলছেন, আমি পালিয়ে এসেছি। এগুলো হাস্যকর। আমি অস্ট্রেলিয়ার নাগরিক। কাজ শেষ করে নিয়ম অনুযায়ী ঘরে ফিরেছি। আমি ১৫ মার্চ বলেছিলাম, আমার হাতে সময় কম। অস্ট্রেলিয়ায় বেশ কিছু কাজ আছে। দ্রুত ফিরতে হবে। বিষয়টি আমি শাকিব ও চলচ্চিত্রের বিভিন্ন সমিতিগুলোর কাছেও বলেছি।”

প্রযোজক আরও বলেন, “আমি কারও ভয়ে পালিয়ে আসিনি। আমি আবার আসব। অল্প কিছু দিনের মধ্যেই হয়তো সকল প্রমাণ নিয়ে দেখা হচ্ছে। শাকিব বিষয়টি সমঝোতার চেষ্টা করেছে। আমি দেশ ছেড়েছি নিশ্চিত হওয়ার পর, এখন নাটক করছে। সে যেহেতু আমাকে ভুয়ো-মিথ্যেবাদী বলছে তাই লড়াইটা এ বার আইনি ভাবে হবে।”

নায়ককে আইনি ভাবে জবাব দেওয়ার হুমকি দিয়েছেন প্রযোজক। প্রসঙ্গত, শাকিবের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ প্রসঙ্গে মুখ খুলেছেন দ্বিতীয় স্ত্রী শবনম বুবলি। তিনি বলেন, “উনি যদি কোনও ব্যাপারে দোষ করে থাকতেন, তা হলে তো অস্ট্রেলিয়ান পুলিশ তাঁকে তখন শুটিংয়ের অনুমতিই দিতেন না, শাকিব নিজেও অস্ট্রেলিয়া যেতেন না। কয়েক বছর ধরে দেখছি, একটা চক্র কিছু দিন পর পরই শাকিবকে নিয়ে উঠেপড়ে লাগে। নানা চক্রান্তে মেতে ওঠে। তাঁকে হটিয়ে দিতে পারলেই রাজা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE