Advertisement
১৪ জুন ২০২৪
Shakib Khan Controversy

‘আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মিথ্যে’, থানায় গেলেন শাকিব, কিন্তু মামলা নিল না পুলিশ

শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তাঁর ছবির প্রযোজক রহমত। কিন্তু সেই অভিযোগ মানতে নারাজ নায়ক। তাই কী পদক্ষেপ করলেন শাকিব?

Shakib Khan went to police station

প্রযোজকের বিরুদ্ধে থানায় গেলেন শাকিব। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ০৯:৫২
Share: Save:

শনিবার, রাত ১১টা নাগাদ গুলশন থানায় হাজির হলেন অভিনেতা শাকিব খান। এই মুহূর্তে ও পার বাংলায় চর্চার কেন্দ্রবিন্দুতে নায়ক। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তাঁরই ছবির প্রযোজক রহমত উল্লাহ। এ বার সেই প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকতেই থানায় পৌঁছলেন শাকিব। কিন্তু তাঁর অভিযোগ নেওয়া হল না।

গুলশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরমান আলি বলেন, “আপনার ইস্যুটা বিগ ইস্যু। যে হেতু শাকিব খান, তাই আমাকে এখন অনেকের সঙ্গে কথা বলতে হবে। ঊর্ধ্বতন কারও সঙ্গে কথা না বলে আমি এই মামলা নিতে পারব না। যে হেতু এখন অনেকটা রাত হয়ে গিয়েছে, তাই এখন কারও সঙ্গে কথা বলা সম্ভব নয়।”

তিনি আরও যোগ করেন, “আপনি যে ধরনের অভিযোগ করতে এসেছেন, তা থানায় নয় আদালতে করতে হবে। তাই আমি মামলা নিতে পারব না। এই কারণে যদি আপনি আমার বিরুদ্ধে অভিযোগ জানাতে চান, জানাতে পারেন।”

এত কথার পরও রাত ১২টা পর্যন্ত থানাতেই অপেক্ষা করেন নায়ক। সঙ্গে ছিলেন তাঁর আইনজীবী খায়রুল হাসান। তিনি বলেন, “যে হেতু আমাদের বিষয়টা ছিল চাঁদাবাজির দণ্ডবিধির ৩৮৫ ধারায় এবং যেটা সাধারণত রুজু করা হয় থানায়, তাই আমরা সেই অনুযায়ী থানায় অভিযোগ রুজু করতে গেলাম। কিন্তু ওসি সাহেব কী অদৃশ্য কারণে আমাদের অভিযোগ আমলে নেননি এটা আমরা জানি না। থানায় অভিযোগ না নিয়ে উনি আমাদের পরামর্শ দিচ্ছেন আমরা যেন আদালতে মামলা করি।”

অন্য দিকে, শাকিব বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, “আমার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। রহমত আসলে এই ছবির প্রযোজকই নয়। ‘অপারেশন অগ্নিপথ’ ছবিটির আসল প্রযোজক হলেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। চুক্তিপত্রেও তাই লেখা আছে। আমি এই ভুয়ো প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।”প্রসঙ্গত, বৃহস্পতিবার শাকিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ ছবির প্রযোজক রহমত। তাঁর দাবি, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ছবির শুটিংয়ের সময় ছবির মহিলা সহ-প্রযোজককে ধর্ষণ করেন নায়ক। তার পর পালিয়ে আসেন সেখান থেকে। যদিও সেই অভিযোগ মানতে নারাজ নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE