Advertisement
০১ মে ২০২৪
Ditipriya Roy

পড়ন্ত বেলায় কলকাতায় নামল বৃষ্টি, বীরভূমে শুটিংয়ের ফাঁকে অন্য মেজাজে দিতিপ্রিয়া

রাজ্যের বিভিন্ন অঞ্চলে শুরু হয়েছে ঝড়বৃষ্টি। বোলপুরে শুটিং করতে গিয়ে চূড়ান্ত খুশি দিতিপ্রিয়া রায়। খুঁজে পেলেন শান্তি।

In this Heat wave Tollywood Actress Ditipriya Roy enjoys Rain in Shantiniketan while shooting

শান্তিনিকেতনে কী করছেন দিতিপ্রিয়া? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:১২
Share: Save:

মাঝে কয়েক দিন একটু স্বস্তির নিশ্বাস ফেলা গিয়েছিল। আবারও সেই তীব্র দাবদাহ। নাজেহাল অবস্থা সাধারণের। তাই শহর ছেড়ে বার হতেই একটু দম ছেড়ে বাঁচলেন দিতিপ্রিয়া রায়। বৃহস্পতিবার সকাল থেকেই কলকাতায় গরম। বৃষ্টির নামগন্ধ ছিল না। এ দিকে, অন্য জেলায় বেশ ঝড়বৃষ্টি লেগে আছে। শুধু বৃষ্টি বললে ভুল হবে। সঙ্গে আবার শিলাবৃষ্টি। চারিদিকে সোঁদা গন্ধ, ঠান্ডা আবহাওয়া— এ ভাবেই অভিনেত্রীকে আহ্বান জানাল বীরভূমের সোনাঝুরি।

এত দিন পর শিলাবৃষ্টি পেয়ে আনন্দে আত্মহারা দিতিপ্রিয়া। নতুন ছবির শুটিং করতেই বোলপুর গিয়েছেন তিনি। ব্যস যাওয়া মাত্রই ঝেঁপে বৃষ্টি। আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, “সত্যিই দারুণ লাগছে। শান্তিনিকেতন এমনিতেই আমার প্রিয়। কলকাতায় গরমে যে ভয়ানক খারাপ অবস্থা হয়েছে। সেখানে একটু বৃষ্টির ছোঁয়া পেয়ে সত্যিই ভাল লাগছে। আপাতত শুটিংয়ের জন্য মাঝেমাঝেই বোলপুরে যাতায়াত করতে হবে।”

তবে, বৃহস্পতিবার বিকালে কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি শুরু হয়। বীরভূমেও শুরু হয়েছে বৃষ্টি। আর এই বৃষ্টি ভ্যানিটিতে বসে উপভোগ করছেন দিতিপ্রিয়া। এমন ভিডিয়োই দেখা গেল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। হাতে বরফ নিয়ে রীতিমতো খেলা করছেন।

একের পর এক ওয়েব সিরিজ় এবং সিনেমায় করে চলেছেন দিতিপ্রিয়া। কিছু দিন আগে প্রকাশ্যে এসেছে তাঁর নতুন সিরিজ় ‘রাজনীতি’র লুক। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় নতুন ছবি ‘বগলামামা যুগ যুগ জিও’র শুটিং শুরু করেছেন। শোনা যাচ্ছে এই ছবিতে দেখা যেতে পারে দিতিপ্রিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ditipriya Roy Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE