Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

ঋষভের সঙ্গে উর্বশীর সম্পর্ক কতটা পোক্ত? রিয়্যালিটি শো-এর মঞ্চে খোলসা করলেন শুভমন গিল

বলিউডের নায়িকা উর্বশী রওতেলা ও ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্থ কি সম্পর্কে রয়েছেন? মুখ খুললেন শুভমন

ঋষভ-উর্বশী সম্পর্কের দড়ি টানাটানি।

ঋষভ-উর্বশী সম্পর্কের দড়ি টানাটানি। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১২:০৬
Share: Save:

দিন কয়েক আগে পঞ্জাবি রিয়্যালিটি শো ‘দিল দিয়া গল্লা’র সিজ়ন ২-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন ক্রিকেটার শুভমন গিল। সেখানেই শুভমন তাঁর ও সারা আলি খানের সম্পর্কের জল্পনা আরও বেশ খানিকটা উস্কে দেন। বছরের শুরুতেই শুভমানের সঙ্গে সইফ-কন্যা সারার সম্পর্ক নিয়ে বলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছিল। এবার অবশ্য ওই শো-তে ফের বিস্ফোরক শুভমন এবার অবশ্য সারা নন, মুখ খুললেন উর্বশী রাওতেলাকে নিয়ে।

বলিউডের এই প্রজন্মের নায়িকা ও ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ঋষভ পন্থের প্রেম নিয়ে কম চর্চা হয়নি। বলিউডের সঙ্গে বাইশ গজের সম্পর্ক বরাবরই মধুর। কিন্তু ঋষভ-উর্বশীর সম্পর্কটা যেন অম্লমধুর। এই দুই তারকার ‘প্রেম প্রেম’ ভাব নাকি বহু কাল আগেই কর্পূরের মতো উবে গিয়েছে! তাই পুরনো দিনের স্মৃতি পিছনে ফেলে বর্তমানে একে অপরের সঙ্গে বাগ্‌যুদ্ধে মত্ত এই দুই ‘প্রাক্তন’। ‘‘ছোটু ভাইয়া,তুমি ব্যাট-বল খেলো’’— অভিনেত্রী ঋষভের উদ্দেশে বেশ কয়েক মাস আগে একটি পোস্ট দেন। উর্বশীর এই বক্তব্যে প্রায় হইচই পড়ে যায়। যদিও গোটা পোস্টটা ঋষভের নাম না নিয়েই করেছিলেন অভিনেত্রী। কিন্তু উর্বশীর ইঙ্গিত কার দিকে তা বুঝতে বাকি ছিল না কারও। এখানেই থেমে যাননি তিনি। ঋষভের নাম না করে একটি ঘটনার কথা তুলে ধরেন উর্বশী। ‘আরপি’ নামে এক ব্যক্তির কথা বলেন। ঘটনাচক্রে, ঋষভ পন্থের নামের ইংরেজিতে প্রথম ও শেষ অক্ষর ‘আর’ এবং ‘পি’। অভিনেত্রী জানান, ‘আরপি’ নামের ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরে অপেক্ষা করেছিলেন। ওই ব্যক্তির কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। পরে মুম্বই গিয়ে উর্বশীর সঙ্গে দেখা করেন ‘আরপি’। এই ঘটনার পাল্টা জবাব দেন ঋষভও। তিনি বলেন, জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ কত মিথ্যেই না বলে। সম্প্রতি খেলার মাঠে অভিনেত্রীর নাম ধরে ঋষভকে উতক্ত করা হলে মেজাজ হারাতেও দেখা যায় এই তরুণ ক্রিকটারকে।এই দুই তারকার ঠান্ডা লড়াই নিয়ে এবার মন্তব্য করে বসলেন শুভমন গিল। পঞ্জাবি ওই রিয়্যালিটি সঞ্চালক শুভমনকে জিজ্ঞাসা করেন, ওই অভিনেত্রীকে নিয়ে ঋষভকে কি দলের অন্দরে উত্ত্যক্ত করা হয়? এই প্রশ্নের উত্তরে শুভমন বলেন, ‘‘উর্বশী ও ঋষভের মধ্যে কিছুই নেই। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নেহাত দৃষ্টি আকর্ষণ করার জন্যই এসব করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Shubham Gill Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE