Advertisement
০৫ মে ২০২৪
Indian Idol 13

‘ইন্ডিয়ান আইডল’ বিজেতা অযোধ্যার ঋষি সিংহ, বাংলার মেয়ে দেবস্মিতা কত লাখ টাকার পুরস্কার পেলেন?

‘ইন্ডিয়ান আইডল’ সিজ়ন ১৩ এর বিজেতা অযোধ্যার ঋষি, কত লাখ টাকা পুরস্কার পেলেন কলকাতার দেবস্মিতা?

Picture Of rishi singh and debosmita roy

বিজেতা ঋষি, বাংলার মেয়ে দেবস্মিতা পেলেন কত টাকার পুরস্কার? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৬:৫৮
Share: Save:

৭ মাসের গানের সফর শেষ হল রবিবার। ‘ইন্ডিয়ান আইডল’ সিজ়ন ১৩ এর বিজেতা হলেন অযোধ্যার ছেলে ঋষি সিংহ। খানিকটা হয়তো প্রত্যাশিতও ছিল। অযোধ্যার ঋষিকে ইনস্টাগ্রামে ফলো করেন স্বয়ং বিরাট কোহলি, তাঁর গানের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের তাবড় তারকারা। তবে গত বছরের মতো এ বছরও একঝাঁক বাঙালি প্রতিযোগী ছিলেন এই জনপ্রিয় রিয়্যালিটি শো-তে। গত বারও একটু জন্য ট্রফি ঘরে তুলতে পারেননি অরুণিতা কাঞ্জিলাল। তাঁর পুনরাবৃতি হল এ বছর। দ্বিতীয় স্থান পেলেন দেবস্মিতা রায়। প্রথম রানার আপ হয়েছেন চিরাগ কোতওয়াল।

ইন্ডিয়ান আইডলের ট্রফি ছাড়াও ঋষি জিতেছেন একটি গাড়ি ও ২৫ লাখ টাকা মূল্যের পুরস্কার। শো জিতে ঋষি বলেন, ‘‘এই শো-এর আগে কেউ চিনত না আমাকে। আমাকে একটা পরিচয় দিয়েছে এই শো।আমি কৃতজ্ঞ সকলের কাছে।’’

অন্যদিকে দেবস্মিতা ছাড়াও অন্তিম পর্ব অবধি যে দুই বাঙালি প্রতিযোগীকে দেখা গিয়েছে তাঁরা হলেন বিদীপ্তা চক্রবর্তী ও সোনাক্ষী কর। যদিও শেষমেশ দ্বিতীয় রানার আপে এসে থমকে যায় দেবস্মিতার সফর, প্রায় ১৫ লাখ টাকা মূল্যের পুরস্কার পেয়েছেন বাংলার এই মেয়ে। যদিও ট্রফিটা অধরাই রয়ে গেল এ বছরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE