Advertisement
০৬ মে ২০২৪
Sherlyn Chopra

‘তোমার মধ্যে মুচমুচে ব্যাপারটা নেই’, দুঃসময়ে শার্লিনকে ধসিয়ে দিয়েছিল পরিচালকদের ‘নোনতা’ কথা

রামগোপাল বর্মা, মহেশ ভট্টের মতো পরিচালকেরা তাঁকে ছবিতে কাজ দিতে চাননি। প্রত্যাখ্যানের মুখোমুখি হয়ে নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন শার্লিন।

Sherlyn Chopra reveals Mahesh Bhatt, Ram Gopal Varma rejected her

ধসে গিয়েছিলেন শার্লিন, আবার একটু একটু করে ঘুরে দাঁড়ান। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৪:০৪
Share: Save:

বিতর্কিত কথাবার্তায় বার বার শিরোনামে আসেন অভিনেত্রী শার্লিন চোপড়া। রাখি সবন্তের সঙ্গে তাঁর তুমুল ঝগড়ায় কাকচিল বসতে পারছিল না মায়ানগরীর পথে। পরে আবার মিটমাট করে নিয়েছেন তাঁরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নতুন প্রসঙ্গ উত্থাপন করলেন শার্লিন। জানালেন, রামগোপাল বর্মা, মহেশ ভট্টের মতো পরিচালকেরা তাঁকে ছবিতে কাজ দিতে চাননি!

অভিনেত্রীর দাবি, ইন্ডাস্ট্রিতে অনেক প্রত্যাখ্যানের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। বিশেষ করে তিনি নাম নেন পরিচালক রামগোপাল বর্মা এবং মহেশ ভট্টের। শার্লিনের কথায়, “ওঁরা খালি বলতেন, ‘তোমার মধ্যে সেই মুচমুচে ব্যাপারটা নেই। নোনতা চাই বুঝলে, এখন সারা দুনিয়ায় আমরা সোডিয়াম নিয়ে চলেছি।’”

প্রায় গোটা বলিউড তাঁকে বাতিলের খাতায় ফেলে দিয়েছিল বলে জানান। এতে অবসাদে ডুবেছিলেন অভিনেত্রী। সেই অধ্যায়ের কথা মনে করলে এখনও খারাপ লাগে তাঁর। বললেন, “আত্মহত্যা করব ভাবতাম। কান্না পেত সারা ক্ষণ।”

প্রেমেও বিচ্ছেদ হয়। তার পর পরই বাবার মৃত্যু। সব মিলিয়ে ধসে গিয়েছিলেন শার্লিন। আবার একটু একটু করে ঘুরে দাঁড়ান। অভিনেত্রী জানান, সেই সময় এখন অতীত। ঈশ্বরের আশীর্বাদে এখন সব ভাল হচ্ছে ইন্ডাস্ট্রিতে।

ওই সাক্ষাৎকারেই শার্লিন তাঁর জীবনের একতরফা প্রেমকাহিনি তুলে ধরেন। সে প্রেম অবশ্য সফল হয়নি। তাঁর বক্তব্য, ভালবাসা এবং সম্মান যদি দু’তরফ থেকেই না থাকে, তবে সম্পর্ক টেকে না।

শার্লিন জানান, আদিল খান দুরানির সঙ্গে সম্পর্কের টানাপড়েনে রাখির জীবনে বিপর্যয়ের পর তিনি রাখির পাশে দাঁড়িয়েছিলেন, তাঁকে বিশ্বাস করেছিলেন। কিন্তু রাখি কখনও তাঁকে বিশ্বাস করেননি এবং তাঁকে সাহায্য করেননি বলেও জানান শার্লিন।

‘বিগ বস্’ থেকে বেরিয়ে একাধিক ছবিতে সুযোগ পেয়েছিলেন শার্লিন। অভিনয় করেছেন ‘কামসূত্র: দ্য রিভেঞ্জ’, ‘টাইম পাস’, ‘রেড স্বস্তিক’ ‘জওয়ানি দিওয়ানি’-র মতো জনপ্রিয় ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE