Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Nick Jonas

Priyanka-Nick: প্রিয়ঙ্কার পাশে নিককে মোটেও মানায় না, ঘটকালির সময় বিস্ফোরক মন্তব্য সীমার

১১ বছরের বড় প্রিয়ঙ্কার পাশে নিককে ছোট লাগে। তাই তাঁরা ভাল উদাহরণ নয় বলেই মনে করছেন এই বিয়ের ঘটক সীমা।

১১ বছরের বড় স্ত্রীর পাশে নিক ‘নেহাত বাচ্চা’!

১১ বছরের বড় স্ত্রীর পাশে নিক ‘নেহাত বাচ্চা’!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১১:০৯
Share: Save:

প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাস বিয়ে করেছেন, সুখে আছেন। খুব ভাল কথা। কিন্তু দু’জনকে যে একেবারেই মানায় না! এমনটাই দাবি ‘ম্যাচমেকার’ সীমা তাপারিয়ার। যা শুনে চোখ কপালে দর্শকদের। ঘটক কিন্তু বুঝিয়েই চলেছেন বিবাহযোগ্য মেয়ের বাবা-মায়েদের।নেটফ্লিক্স সিরিজ ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’-এর দ্বিতীয় সিজন সম্প্রচারিত হতে শুরু করেছে বুধবার থেকে। সেখানেই সীমা ওরফে ‘সীমা আন্টি’ তাঁর গ্রাহকদের নিখুঁত জীবনসঙ্গী খুঁজতে সাহায্য করছেন। দ্বিতীয় পর্বে এক জন বেশিবয়সি মহিলার সঙ্গে কমবয়সি এক পুরুষের বিয়ে নিয়ে মতামত দিতে দেখা যায় সীমাকে। তাঁর দাবি, প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মধ্যে বয়সের ব্যবধান অনেক বেশি, মোটেও তাঁরা ভাল ‘জুটি’ নন।

গ্রাহকের নাম নাদিয়া। সীমার সঙ্গে কথা বলার সময়, নাদিয়ার মা প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের উদাহরণ দিয়েছিলেন। উল্লেখ করেছিলেন, অভিনেত্রী তাঁর স্বামীর চেয়ে ১১ বছরের বড়। যার জবাবে সীমা বলে ওঠেন, ‘‘দুঃখিত, কিন্তু আমার মনে হয় না এটা একটা ভাল ম্যাচ। তাঁরা বিয়ে করেছেন ঠিকই, কিন্তু প্রিয়ঙ্কার সামনে নিককে খুব ছোট দেখায়। প্রিয়ঙ্কা অনেকটাই বড়। দেখতে ভাল লাগে না।’’ জানান, ভারতীয় ঐতিহ্য মেনে নারী-পুরুষের জুটি বাঁধার পক্ষে তিনি।

প্রসঙ্গত, ২০১৮ সালে চার হাত এক হয়েছিল নিক-প্রিয়ঙ্কার। আমেরিকার ক্যালিফোর্নিয়ায় সংসার পাতেন দু’জনে। ২০২২ সালের জানুয়ারির শুরুতে তারকা-দম্পতি তাঁদের পরবর্তী সফরে পা রাখেন। সারোগেসির মাধ্যমে মা হন প্রিয়ঙ্কা। এনআইসিইউতে ১০০ দিন কাটানোর পরে কন্যা মালতী মেরি চোপড়া জোনাসকে বাড়িতে নিয়ে আসেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nick Jonas Priyanka Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE