Advertisement
১১ মে ২০২৪
Indraneil Sengupta

Indraneil-Barkha: ক্রমশ বাড়ছে দূরত্ব, এ বারে স্ত্রী বরখাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করলেন ইন্দ্রনীল

সপ্তাহ খানেক আগেই স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন অভিনেত্রী বরখা বিশত সেনগুপ্ত। এ বারে ইন্দ্রনীল সেনগুপ্তের পালা।

ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা বিশত

ইন্দ্রনীল সেনগুপ্ত এবং বরখা বিশত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৩:৩৩
Share: Save:

সপ্তাহ খানেক আগেই স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন অভিনেত্রী বরখা বিশত সেনগুপ্ত। এ বারে ইন্দ্রনীল সেনগুপ্তের পালা। সম্প্রতি তিনিও স্ত্রীকে ‘আনফলো’ করলেন। দিন কয়েক আগেও যে তিনি স্ত্রীকে ‘ফলো’ করতেন, তার প্রমাণ নেটমাধ্যমেই ছিল। কিন্তু সম্প্রতি সেই প্রমাণও রাখলেন না তারকা দম্পতি। যদিও এখনও ইন্দ্রনীলের ইনস্টাগ্রামের ডিসপ্লে পিকচারে বরখা আর তাঁর প্রেমের ছবি রয়েছে।

মাস খানেক ধরে মুম্বই এবং কলকাতার ইন্ডাস্ট্রিতে খবর রটেছে, ইন্দ্রনীল এবং তাঁর স্ত্রী বরখার দীর্ঘ ১৩ বছরের দাম্পত্যে ছেদ ধরেছে। তাঁরা এক ছাদের তলায় থাকেন না বলেও জানা গিয়েছে। তারই মাঝে অভিনেত্রী ইশা সাহার সঙ্গে নাম জড়়িয়েছিল অভিনেতার। বলা হয়েছিল, কলকাতায় এসে ‘তরুলতার ভূত’ ছবিতে অভিনয় করার সময় থেকে ইশার সঙ্গে ‘বিশেষ বন্ধুত্ব’ তৈরি হয় তাঁর। কিন্তু দুই শিল্পীই সেই রটনাকে সম্পূর্ণ ‘মিথ্যে’ এবং ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন।

ইন্দ্রনীলের ডিসপ্লে পিকচার

ইন্দ্রনীলের ডিসপ্লে পিকচার

বেশ কিছু দিন ধরেই বরখার ইনস্টাগ্রাম প্রোফাইলে কেবল তাঁর বন্ধুবান্ধবদের ছবি এবং কন্যার ছবি-ভিডিয়ো দেখা যায়। ইন্দ্রনীলের সঙ্গে কোনও পুরনো ছবিও পোস্ট করেন না তিনি। শুধু তা-ই নয়, প্রেম এবং বিচ্ছেদ নিয়েও বার্তা দেন অভিনেত্রী। কয়েক দিন আগে তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা শেয়ার করেছিলেন, যেখানে লেখা ছিল, ‘বেশি ভালবাসলে বেশি কষ্ট পেতে হয়, কম ভালবাসলে কম কষ্ট পেতে হয়। তুমি কোনটা বেছে নেবে? আমার মনে হয়, এখন এটাই একমাত্র বাস্তব প্রশ্ন।’ বরখার এই বক্তব্যে সন্দেহ আরও জোরালো হচ্ছে। বরখা কি পরোক্ষ ভাবে ইন্দ্রনীলের সঙ্গে তাঁর দাম্পত্য ও প্রেমের ছেদ নিয়ে কথা বলতে চেয়েছিলেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE