Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Indraneil Sengupta

Indraneil-Barkha: দূরত্ব বাড়ছে ইন্দ্রনীল-বরখার? জ্যোতিষীর ঠিকানা দিয়ে সমাধান বাতলালেন নেটাগরিক

দাম্পত্য সমস্যা মেটাতে এক অনুরাগী শেষে জ্যোতিষীর সন্ধান দিয়েছেন অভিনেতাকে!

ইন্দ্রনীল সেনগুপ্ত।

ইন্দ্রনীল সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ২০:১৬
Share: Save:

ভাল নেই ইন্দ্রনীল সেনগুপ্ত। স্ত্রী বরখা সেনগুপ্তের সঙ্গে সম্ভবত দূরত্ব বাড়ছেই। এ খবর অভিনেতার অনুরাগীদের কাছে আর অজানা নেই। তাঁরাও যে বিষয়টি নিয়ে রীতিমতো মাথা ঘামাচ্ছেন টের পাওয়া গেল ইন্দ্রনীলের সদ্য ইনস্টাগ্রাম পোস্ট দেখে। দাম্পত্য সমস্যা মেটাতে এক অনুরাগী শেষে জ্যোতিষীর সন্ধান দিয়েছেন অভিনেতাকে!


ইন্দ্রনীলের মঙ্গলবারের পোস্ট আপাতদৃষ্টিতে সাদামাঠা। চারটি ছবি তিনি ভাগ করে নিয়েছেন। তিনটি তাঁর নিজের। সেখানে তাঁর চোখে-মুখে যেন ভাল না থাকার ইঙ্গিত স্পষ্ট। আগের ধারালো, ঝকঝকে ভাবে যেন টান ধরেছে। মুখের হাসিও আগের মতো সজীব নয়। অভিনেতা নিজেও সে কথা স্বীকার করেছেন। লিখেছেন, শেষ ছবিটি সবচেয়ে সেরা। কী আছে শেষ ছবিতে? ইন্দ্রনীল তাঁর এক মাত্র মেয়ের সঙ্গে ছবি তুলেছেন। বাবা-মেয়ের রসায়ন যে এখনও অটুট ধরা পড়েছে সেই ছবিতে। এর আগে মেয়ের সঙ্গে তোলা ছবির পাশাপাশি নেটমাধ্যমে রাজত্ব চালাত ইন্দ্রনীল-বরখার ‘কাপল গোলস’। সে সব অতীত।

এর পরেই মন্তব্য বিভাগে এক নেটাগরিক বিশ্ববিখ্যাত জ্যোতিষীর ঠিকানা দিয়েছেন। সেই পোস্ট এখনও জ্বলজ্বল করছে ইন্দ্রনীলের ইনস্টাগ্রামে। নেটাগরিকের দাবি, ওই জ্যোতিষীর কাছেই রয়েছে যাবতীয় সমস্যার সমাধান। কারণ, জ্যোতিষী হারানো প্রেম, সতীন কাঁটা, স্বামী-স্ত্রীর মতান্তরের মতো সমস্যা তন্ত্র-মন্ত্রের সাহায্যে সমাধান করে দেন। বাকি নেটাগরিকের যদিও এই নেটাগরিকের মতো এত দূরদৃষ্টি নেই। তাঁরা এখনও ইন্দ্রনীলের মধ্যে ‘অটোগ্রাফের সেই ছেলেটা’-কেই দিব্যি দেখতে পাচ্ছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Indraneil Sengupta Barkha Bisht Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE