Advertisement
০৭ মে ২০২৪
New Serial Of Indranil Chatterjee

‘আয় তবে সহচরী’র পর নতুন ভাবে আসতে চলেছে ‘টিপু’, ইন্দ্রনীলের নতুন নায়িকা কে?

এত দিন তাঁকে ভাল ছেলের চরিত্রে দেখেছেন দর্শক। আবার নতুন চরিত্রে দর্শকের সামনে আসতে চলেছেন ইন্দ্রনীল।

কবে শুরু হবে ইন্দ্রনীলের নতুন সিরিয়াল?

কবে শুরু হবে ইন্দ্রনীলের নতুন সিরিয়াল? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৬:১১
Share: Save:

‘কে আপন কে পর’, ‘আয় তব সহচরী’র পর নতুন সিরিয়ালের লুক সেট করে ফেললেন অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। আসতে চলেছে নতুন জুটি । ‘ব্লুজ প্রোডাকশন’-এর নতুন সিরিয়ালে নাকি ইন্দ্রনীলের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে ঋতব্রতা দে-কে।

কিছু দিন আগে ইন্দ্রনীলকে দর্শক দেখেছেন ‘আয় তবে সহচরী’ সিরিয়ালের ‘টিপু’র চরিত্রে। অন্য দিকে, ঋতব্রতাও ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। তাঁকে এত দিন ‘বীথি’র চরিত্রে ‘কন্যাদান’ সিরিয়ালে দেখেছেন দর্শক। কয়েক দিন হল শেষ হয়েছে ‘কন্যাদান।’ নতুন সিরিয়াল শুরু হবে কবে?

আনন্দবাজার অনলাইনের তরফে ইন্দ্রনীলের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, “হ্যাঁ, প্রথম বার ব্লু’জ-এর সঙ্গে কাজ করছি। স্নেহাশিসদা সম্পর্কে অনেক কথা শুনেছি। তাই অনেক দিন ধরে কাজ করার ইচ্ছা ছিল। অবশেষে হচ্ছে সেটা ভেবেই খুশি। সিরিয়ালের গল্প সম্পর্কে আর ঋতব্রতার সঙ্গে কাজ প্রসঙ্গে এখনই কিছু বলতে পারছি না, যত ক্ষণ না একসঙ্গে কাজ শুরু হচ্ছে।”

ইতিমধ্যে ইন্দ্রনীলের সঙ্গে শ্রীমার বন্ধুত্ব নিয়েও অনেকের মনে নানা প্রশ্ন। এই বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে, অভিনেতার স্পষ্ট উত্তর, “আমি আর শ্রীমা খুব ভাল বন্ধু। এর থেকে বেশি কিছু বলতে পারব না।”

এখনও পর্যন্ত নতুন সিরিয়ালের প্রোমোর শুটিং হয়নি। এখন শুধু লুক টেস্টই হয়েছে। আগামী মাসের শেষে হতে পারে প্রোমো শুটিং। কালার্স বাংলার এই নতুন সিরিয়ালের শুটিং শুরু হবে শীঘ্রই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE