Advertisement
১৩ এপ্রিল ২০২৪

আইসল্যান্ডের ঠাণ্ডায় শিফন শাড়িতে কাজল!

বহুদিন পর পর্দায় ফিরছেন শাহরুখ-কাজল জুটি। রোহিত শেট্টির ‘দিলওয়ালে’তে ফের চমক দেবেন তাঁরা। সম্প্রতি মুক্তি পেয়েছে দিলওয়ালের প্রথম গান ‘গেরুয়া’। সেখানে ব্যাকগ্রাউন্ডে আইসল্যান্ড। আর তার প্রেক্ষাপটেই শাহরুখ-কাজলের রোমান্স ফ্রেমবন্দি করেছেন পরিচালক।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৫ ১৫:৫৬
Share: Save:

বহুদিন পর পর্দায় ফিরছেন শাহরুখ-কাজল জুটি। রোহিত শেট্টির ‘দিলওয়ালে’তে ফের চমক দেবেন তাঁরা। সম্প্রতি মুক্তি পেয়েছে দিলওয়ালের প্রথম গান ‘গেরুয়া’। যার একটি দৃশ্যের ব্যাকগ্রাউন্ডে আইসল্যান্ড। আর তার প্রেক্ষাপটেই শাহরুখ-কাজলের রোমান্স ফ্রেমবন্দি করেছেন পরিচালক। কিন্তু হিমাঙ্কের নিচে নেমে যাওয়া তাপমাত্রায় শুটিং করাটা বেশ চ্যালেঞ্জিং ছিল। কাজলের কথায়, ‘‘ওই পরিস্থিতিতে অন স্ক্রিন রোমান্স ফুটিয়ে তোলা বেশ কষ্টকর ছিল। শুটিং শেষে ঠাণ্ডা থেকে বাঁচতে দু’টো-তিনটে করে কম্বল, ওভারকোট জড়িয়েও কাঁপুনি কমছিল না আমাদের। ঠোঁট ঠাণ্ডায় শুকিয়ে প্রায় নীল হয়ে গিয়েছিল।’’ প্রায় অসম্ভব পরিস্থিতিতে দু’-তিন ঘণ্টার মধ্যে এই গানের শুটিং শেষ করেন রোহিত। আর শাহরুখ? ঠাণ্ডায় শুটিংয়ের অভিজ্ঞতা বাদশা শেয়ারকরেছেন নিজেই। তা ঠিক কেমন, জানতে দেখুন নীচের ভিডিও।

ভিডিওতে দেখুন গেরুয়ার শুটিং

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dilwale gerua film bollywood srk kajol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE