Advertisement
৩০ এপ্রিল ২০২৪
KKR vs RCB 2023

তিন বছর পর কেকেআরের খেলা দেখতে ইডেনে শাহরুখ! সঙ্গী কারা?

বৃহস্পতিবার ইডেনে বেঙ্গালুরু খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। অপেক্ষা আর কয়েক মিনিটের। তিন বছর পর ইডেনে এলেন বাদশা।

Shah Rukh Khan fly from mumbai to kolkata with daughter for kkr match

ইডেনের বাদশাহের প্রত্যাবর্তন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৯:২১
Share: Save:

আর কয়েক মুহূর্তের অপেক্ষা। তার পরই ইডেন গার্ডেন্সে চলতি সিজনের আইপিএলের প্রথম ম্যাচ। প্রতিপক্ষ কেকেআর ও আরসিবি। ঘরের মাঠে কেকেআরের খেলা। এমনিতেই উন্মাদনা লক্ষ করা যাচ্ছে শহরবাসীর মধ্যে। এ বার বাড়তি পাওনা হতে পারে স্বয়ং বাদশা। টিমের হয়ে গ্যালারিতে দেখা যাবে শাহরুখ খানকে। একেবারে দলবল নিয়ে হাজির হচ্ছেন শাহরুখ।

বৃহস্পতিবার দুপুর নাগাদ মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে মেয়ে সুহানা খান এবং মেয়ের বান্ধবী শানয়া কপূরকে নিয়ে সাদা রোলস রয়েস থেকে নামতে দেখা যায় শাহরুখকে। তখনই অনেকে ধরে ফেলেন তাঁদের গন্তব্য কলকাতা। প্রাইভেট জেট করে কলকাতার উদ্দেশে রওনা দেন তাঁরা। ভিআইপি বক্সে শাহরুখ-সুহানারা ছাড়াও থাকছেন জুহি চাওলা।

২০১৯ সালে শেষ বার ইডেনে কেকেআরের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। তার পর মাঝে তিন বছরের অপেক্ষা। এ বার ফের ইডেনে শাহরুখ। স্বাভাবিক ভাবেই বাদশাহ-এর উপস্থিতি বাড়তি পাওনা শহরবাসীর কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE