Advertisement
০১ মে ২০২৪
Ira Khan-Nupur Shikhare

দৌড়ে বিয়ে করতে গিয়েছিলেন, মধুচন্দ্রিমায় গিয়ে কী কাণ্ড ঘটালেন আমিরের জামাই?

নূপুর-আইরার বিয়ের পর্ব মিটিয়ে যুগল পাড়ি দেন মধুচন্দ্রিমায়। বিয়েতে অভিনবত্বের ছোঁয়া ছিলই, মধুচন্দ্রিমায় গিয়ে কী করলেন তাঁরা?

Ira Khan and Nupur Shikhare flaunt matching turtle tattoo after returning from Bali Honeymoon

আইরা খান এবং নূপুর শিখরে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৪:৫২
Share: Save:

৩ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত ধাপে ধাপে সম্পন্ন হয়েছে আমির খানের কন্যা আইরা খানের বিয়ে। বাবার শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে সংসার পেতেছেন আইরা। প্রায় দু’সপ্তাহ ধরে ম্যারাথন বিয়ে হয় তাঁদের। আইনি বিয়ে, উদয়পুরের ‘হোয়াইট ওয়েডিং’, শেষে মুম্বইয়ে রিসেপশন। কোনও অনুষ্ঠান বাদ দেননি তাঁরা। আইরা-নূপুরের বিয়ে আর পাঁচটা বিয়ের থেকে বেশ খানিকটা আলাদা। কারণ, প্রায় সকলেই শরীরচর্চায় পারদর্শী। তাই তার ঝলক দেখা যায় তাঁদের বিয়েতে। মুম্বইয়ে আইনি বিয়ের দিন শরীরচর্চার পোশাকে প্রায় আট কিলোমিটার দৌড়ে আমির-কন্যাকে বিয়ে করতে যান নূপুর। তবে বিয়ের পর্ব মিটিয়ে যুগলে পাড়ি দেন মধুচন্দ্রিমায়। বিয়েতে অভিনবত্বের ছোঁয়া ছিলই, মধুচন্দ্রিমায় বজায় রাখলেন সেই ধারা।

Ira Khan and Nupur Shikhare flaunt matching turtle tattoo after returning from Bali Honeymoon

আইরা খানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

নূপুর-আইরা দু’জনের সমুদ্র পছন্দ, সে কারণেই মধুচন্দ্রিমার জন্য বালির সমুদ্র সৈকত বেছে নেন। ইন্দোনেশিয়া যাওয়ার পথে বিমানের ভিতর থেকে ছবি দেন তাঁরা। সাজগোজ খুবই সাদামাঠা, সাধারণ পোশাক দু’জনের পরনে। স্বামী নূপুরের সঙ্গে একটি নিজস্বী তুলে আইরা লিখেছিলেন, ‘‘বিমানবন্দরে ইমিগ্রেশনের লাইনে একসঙ্গে।’’ তবে বালি থেকে খালি হাতে ফেরেননি তাঁরা। স্মৃতিচিহ্ন নিয়ে ফিরলেন আইরা-নূপুর। বালিতে গিয়ে দু’জনেই কচ্ছপের উল্কি করান তাঁদের শরীরে। সেই ছবি নিজের সমাজমাধ্যমে পোস্ট করে আইরা লেখেন, ‘‘আমি সারা দিন দেখছি ওদের, এক টুকরো দীপ সঙ্গে নিয়ে ফিরেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE