Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Amy Jackson

প্রতীক বব্বরের সঙ্গে সম্পর্ক টেকেনি, এক সন্তানের মা অ্যামি অবশেষে বিয়ের পাত্র খুঁজে পেলেন

একের পর এক প্রেম এসেছে তাঁর জীবনে। সম্পর্কেও জড়িয়েছেন। প্রেমিকের সন্তানকে জন্ম দিয়েছেন। অবশেষে স্বামী হওয়ার যোগ্য পাত্র খুঁজে পেলেন অ্যামি জ্যাকসন।

‘এক দিওয়ানা থা’ ছবির দৃশ্যে অ্যামি ও প্রতীক।

‘এক দিওয়ানা থা’ ছবির দৃশ্যে অ্যামি ও প্রতীক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৩:১০
Share: Save:

জন্মসূত্রে ব্রিটিশ। তবে ভারতে দক্ষিণী ছবি ও বেশ কিছু হিন্দি ছবিতে দেখা গিয়েছে তাঁকে। যার মধ্যে অন্যতম ‘এক দিওয়ানা থা’, ‘সিং ইজ ব্লিং’ ছবির নায়িকা অ্যামি জ্যাকসন। যদিও অ্যামি অভিনেতা প্রতীক বব্বরের সম্পর্কের কারণে এক সময় বেশ চর্চায় ছিলেন। তবে অল্প কিছু মাসেই ভেঙে যায় সেই প্রেম। তার পর ২০১৯ সালে প্রেমিক জর্জ পানাইয়োতুর সন্তানের মা হন। ২০২০ সালে প্রেমিকের সঙ্গে গ্রিসে বিয়ে হওয়ার কথা ছিল অ্যামির। তবে ২০২১ সালে ভাঙে সেই সম্পর্ক। এ বার অ্যামির জীবনে নতুন প্রেম। হলিউড তারকার সঙ্গে বাগ্‌দান সারলেন অ্যামি। তাও আবার বরফে ঢাকা সুইৎজ়ারল্যান্ডে।

২০২২ সাল থেকে অ্যামির সঙ্গে সম্পর্কের শুরু ‘গসিপ গার্ল’ সিরিজ়ের অভিনেতা এড ওয়েস্টউইকের। প্রায় বছর দেড়েক সম্পর্কে থাকার পর বিয়ের জন্য প্রস্তাব দেন এড। তা-ও আবার বরফে মোড়া পাহাড়ের মাঝে। সমাজমাধ্যমের পাতায় যে ছবি দিয়েছেন অ্যামি, তাতে নায়িকার সামনে হাঁটু মুড়ে বসে রয়েছেন প্রেমিক এড। হাত দিয়ে লজ্জায় মুখ ঢাকছেন অ্যামি। ছবিটি পোস্ট করে অ্যামি লেখেন, ‘‘হ্যাঁ বললাম।’’ সুইৎজ়ারল্যান্ডের একটি ব্রিজের মাঝে অ্যামিকে ‘প্রোপজ’ করলেন এড। এ দিন অ্যামির পরনে ছিল সাদা স্যুট। অন্য দিকে এড পরেছিলেন একটি গ্রে জ্যাকেট। হাতে আংটি নিয়ে হাঁটু মুড়ে বসে থাকতে দেখা যায় এডকে। ২০২৩-এর শেষে অভিনেত্রী আভাস দিয়েছিলেন নতুন বছরের শুরুতে বড় কিছু ঘোষণা করবেন। অবশেষে সুখবর দিয়ে বছর শুরু করলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE