Advertisement
২২ মে ২০২৪
Mannara Chopra

চোপড়াদের বোনে বোনে মিল নেই, তবু প্রিয়ঙ্কার কোন উপদেশ শেষমেশ মানতে হল মন্নরাকে?

চোপড়া পরিবারের মেয়ে এক জন প্রিয়ঙ্কা চোপড়া, অন্য জন পরিণীতি চোপড়া। মিল নেই বোনেদের মধ্যে। তবে প্রিয়ঙ্কার কোন উপদেশে ভাগ্য খুলল চোপড়া পরিবারের আর এক মেয়ে মন্নরার?

Mannara Chopra shares what advice priyanka chopra give her before entering Bigg Boss 17

প্রিয়ঙ্কা চোপড়া এবং মন্নরা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৯:৫২
Share: Save:

দিদি ভারতের অন্যতম নামজাদা অভিনেত্রী। শুধু ভারতেই নয়, তাঁর খ্যাতি এখন বিশ্ব জুড়ে। আন্তর্জাতিক তারকার তকমা প্রিয়ঙ্কা চোপড়ার। অন্য দিকে, পরিণীতি চোপড়াও বলিউডে কম জনপ্রিয় নন। অথচ তাঁদেরই বোন হয়েও বলিউডে বিশেষ সুবিধা করে উঠতে পারেননি মন্নরা চোপড়া। প্রায় এক দশক আগে বলিউডে আত্মপ্রকাশ করলেও তেমন ভাবে প্রচারের আলোতেও আসেননি মন্নরা। দক্ষিণের ছবিতেই সীমাবদ্ধ। দুই দিদি জনপ্রিয়, তবে বাকি বোনেদের দিকে নাকি ফিরে তাকান না। মিল নেই বোনেদের মধ্যে এমনই অভিযোগ আনেন তাঁদের আর এক বোন মীরা চোপড়া। অবশেষে ভাগ্য খুলল মন্নরার। তা-ও আবার প্রিয়ঙ্কার উপদেশ মেনেই।

‘বিগ বস্ ১৭’-এর ঘরে মন্নরা যখন প্রবেশ করেন, তখন তাঁর পরিচয় ছিল প্রিয়ঙ্কার বোন। তবে রবিবার সদ্য শেষ হল এই রিয়্যালিটি শো। তাতেই যেন বাড়তি মাইলেজ পেতে চলেছে মন্নরার কেরিয়ার, ধারণা নেটপাড়ার একাংশের। বিরাট কোনও পরিচিতি ছাড়াই ‘বিগ বস্’-এর এই খেলায় সেরা তিনে জায়গা করে নেন তিনি। শুধু মন্নরার ব্যক্তিত্বের জোরেই শোয়ে নিজস্ব পরিচিতি তৈরি করতে সক্ষম হয়েছেন, ভালবাসা পেয়েছেন দর্শকের। এ বার ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোতেই মিমি দিদির (প্রিয়ঙ্কাকে যে নামে ডাকেন) প্রশংসায় পঞ্চমুখ মন্নরা। এক সাক্ষাৎকারে মন্নরা বলেন, ‘‘গত বছর যখন মিমি দিদির বাড়িতে গিয়েছিলাম, তখন দিদি বলেছিল আমি ভাল অভিনেত্রী। কিন্তু বলিউডে পরিচিতি বাড়াতে ‘বিগ বস্’ আমাকে অনেকটা সাহায্য করেছে বলে মনে হয়। এখানে এসে সলমন খান, রোহিত শেট্টি, পূজা ভট্টের সমর্থন পেয়ে খুব খুশি ও কৃতজ্ঞ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE