Advertisement
০১ মে ২০২৪
Sara Ali Khan

প্রেম ভেঙে গিয়েছিল, হঠাৎ করিনার সামনেই কার্তিককে উড়ন্ত চুমু সৎ মেয়ে সারার

কফি-আড্ডায় খোলাখুলিই প্রাক্তন প্রেমিকের ব্যাপারে মুখ খুলেছেন সারা। এ বার সৎ মা করিনার সামনে কী কাণ্ড ঘটালেন তিনি?

Sara Ali Khan gives Flying kiss to Kartik Aaryan as they Reach mumbai after the award show

(বাঁ দিকে) বিমানবন্দরে কার্তিক আরিয়ান এবং করিনা কপূর খান, কার্তিক আরিয়ান এবং সারা আলি খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ২১:১১
Share: Save:

কার্তিক আরিয়ানকে পছন্দ তাঁর। ‘কফি উইথ কর্ণ’-এ এসে কর্ণ জোহরকে প্রথম সারা আলি খান জানিয়েছিলেন মনের কথা। তার বছরখানেকের মধ্যে ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবির জন্য ক্যামেরার সামনে জুটি বাঁধেন সারা ও কার্তিক। শোনা যায়, ছবির প্রস্তুতি ও শুটিং চলাকালীন নাকি একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। যদিও সেই প্রেম বেশি দিন টেকেনি। কফি-আড্ডায় খোলাখুলিই শুরু হয়েছিল প্রেম নিয়ে আলোচনা।‘কফি উইথ কর্ণ’-এর সাম্প্রতিক সিজ়নেও কার্তিকের সঙ্গে নিজের সমীকরণ নিয়ে কম কথা বলেননি সইফ-কন্যা। প্রেম ভেঙে যাওয়ার পর কার্তিকের ব্যাপারে ভালমন্দ বলেছেন সারা। কিন্তু ফের সেই কার্তিককে দেখেই চুমু ছুড়ে দিলেন সইফ-কন্যা। তবে কি জোড়া লাগছে সারা-কার্তিকের সম্পর্ক?

সম্প্রতি বলিউডের একটি অ্যাওয়ার্ড শোয়ের জন্য গুজরাতের গান্ধীনগরে হাজির হন বলি তারকারা। অনুষ্ঠান শেষে করিনা কপূর, করিশ্মা কপূরের সঙ্গেই ফেরেন সারা। সঙ্গে দেখা মিলল কার্তিকেরও। বিমানবন্দরে নেমে আলাদা হল তাঁদের পথ। গাড়িতে ওঠার সময় করিনা-করিশ্মার সামনেই কার্তিকের উদ্দেশে চুমু ছুড়ে দেন সারা। পাল্টা হাত নাড়েন কার্তিকও। তবে কি ফের সম্পর্কে জড়ালেন, নাকি নিছকই বন্ধুত্বের জল্পনা উস্কে দিলেন সারা? যদিও প্রেম ভেঙে গেলে প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব ও পরস্পরের প্রতি শ্রদ্ধা রাখতেই বিশ্বাসী অভিনেত্রী। সম্প্রতি সারা বলেছিলেন, ‘‘আমি মনে করি, যখন দু’জন মানুষের মধ্যে সম্পর্ক তৈরি হয়, তখন তৃতীয় ব্যক্তির তা নিয়ে বেশি কথা না বলাই ভাল। আমি যখন কারও সঙ্গে সম্পর্কে রয়েছি, আমি তো এটা কখনও ভাবি না যে এই সম্পর্কটা এক দিন শেষ হয়ে যাবে। একটা সম্পর্ক বা তার পরিণতি যা-ই হোক না কেন, তার প্রতি শ্রদ্ধা থাকা উচিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE