Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bigg Boss 17 Winner

সম্মান, গাড়ি আর ট্রফিই নয়, ‘বিগ বস্‌’ জিতে মুনাওয়ারের ব্যাঙ্কে ঢুকল মোটা টাকাও! কত পেলেন?

বছর ৩১-এর কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকী সম্মান, বিজয়ীর খেতাব তো পেয়েছেনই। সেই সঙ্গে ‘বিগ বস্‌ ১৭’ জিতে পেলেন মোটা অঙ্কের আর্থিক পুরস্কারও।

How much Bigg Boss 17 winner Munawar Faruqui won in prize money

বিগ বস্‌ ১৭’-এর ট্রফি হাতে সলমন খানের সঙ্গে মুনাওয়ার ফারুকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৪:২৭
Share: Save:

অঙ্কিতা লোখন্ডে, মন্নরা চোপড়া, অভিষেক কুমারের মতো প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে ‘বিগ বস্‌ ১৭’ জিতেছেন কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি। তবে এই জয়ের পথ কিন্তু একেবারেই সহজ ছিল না মুনাওয়ারের কাছে। এই তিন মাস ধরে ‘বিগ বস্‌’-এর প্রতিটি পর্ব যাঁরা মন দিয়ে দেখেছেন, তাঁরা জানেন, মুনাওয়ার কম লড়াই করেননি। সকলেই যথেষ্ট যোগ্য প্রতিদ্বন্দ্বী ছিলেন। কিন্তু সবাইকে পিছনে ফেলে দিয়ে যে মুনাওয়ারের মাথায় বিজয়ীর শিরোপা উঠবে, তা অনেকের পক্ষেই ভাবা অসম্ভব ছিল।

৩১ বছরের এই কৌতুকশিল্পী সম্মান, বিজয়ীর খেতাব তো পেয়েছেনই, সেই সঙ্গে ‘বিগ বস্‌ ১৭’ জিতে পেলেন মোটা অঙ্কের আর্থিক পুরস্কারও। ‘বিগ বস্‌’-এ জয়ী হয়ে মুনাওয়ার পেয়েছেন ৫০ লক্ষ টাকা। সেটা শুধুমাত্র তাঁর বিজয়ী হওয়ার পুরস্কার। কিন্তু এই তিন মাস ধরে যে ‘বিগ বস্‌’-এর ঘরে কাটালেন, তার জন্যেও কিন্তু পর্বপিছু বাড়তি পারিশ্রমিক পেয়েছেন মুনাওয়ার। সূত্রের খবর, প্রতি সপ্তাহে ৭-৮ লক্ষ টাকা দাবি করেছিলেন মুনাওয়ার। তাঁর দাবি মেনে নেওয়া হয়েছিল বলেই সম্ভবত খেলার জন্য রাজি হয়েছিলেন। খেলার শেষ পর্যন্ত ছিলেন মুনাওয়ার। ফলে হিসাব করলে দেখা যাচ্ছে পারিশ্রমিকও পেয়েছেন অনেকটা টাকা। এ ছাড়াও একটা গাড়ি পেয়েছেন। মুনাওয়ারের গ্যারেজে এখন থেকে শোভা পাবে একটি হুন্ডাই ক্রেটাও।

জেতার পর মুনাওয়ার বলেন, ‘‘গোটা সফরটা আপনি যখন সম্মানের সঙ্গে শেষ করেন, তখন শুধু পুরস্কার নয়, সব কিছুই গুরুত্বপূর্ণ বলে মনে হয়। এই জয় আমার জন্য অত্যন্ত জরুরি ছিল।’’ তবে ‘বিগ বস্’ থেকে যে পারিশ্রমিক তিনি পেলেন, সেই টাকা দিয়ে তিনি কী করবেন, সেটা অবশ্য বলেননি মুনাওয়ার।

অনেকেই ধরে নিয়েছিলেন অঙ্কিতা বিজেতা হবেন। ঘটনাচক্রে অঙ্কিতা যদি পরাজিতও হন, তা হলে মন্নরা যে জয়ী হবেন, সে বিষয়ে নিশ্চিত ছিলেন অনেকেই। কিন্তু দর্শক এবং ফিনালেতে ওঠা প্রতিযোগীদের চমকে দিয়ে সলমন বিজয়ী হিসাবে নাম ঘোষণা করেন মুনাওয়ারের। ‘বিগ বস্‌’-এর ঘরে মুনাওয়ারের তিন মাসের লড়াই অবশেষে সফল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss 17 Bigg Boss Munawar Faruqui
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE