Advertisement
০৩ মে ২০২৪
Shah Rukh Khan

শাহরুখকে দেখে থরথর করে কাঁপছিলেন যুবক! সস্নেহে বুকে টেনে নিলেন ‘বাদশা’, চুমু আঁকলেন কপালে

শাহরুখ যেখানে উপস্থিত আছেন, সেখানে আর অন্য কোনও বিষয় সাধারণত চর্চায় থাকে না। কিন্তু শাহরুখ যদি অনুরাগীর কপালে চুমু খান, তা হলে তো চর্চা হবেই।

Shah Rukh Khan’s fan breaks down as star kisses him on forehead.

সোমবার যশরাজ স্টুডিয়োতে শাহরুখ খান এবং তার ভক্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৩:১০
Share: Save:

২০২৩ সালে পর পর তিনটি ছবি মুক্তি পেয়েছে শাহরুখ খানের। ‘পাঠান’, ‘জওয়ান’, ‘ডাঙ্কি’— বাণিজ্যের নিরিখে একে-অপরকে টেক্কা দিয়েছে। তিনটি ছবিকেই বক্স অফিস সফল বলাই যায়। সোমবার ছিল সেই সাফল্য উদ্‌যাপনের দিন। যশরাজ স্টুডিয়োতে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। আর যাঁকে কেন্দ্র করে এত আনন্দ-আয়োজন, সেই স্বয়ং ‘কিং খান’ এলেন কালো লেদার জ্যাকেট আর জিন্‌স পরে। শাহরুখ যেখানে উপস্থিত আছেন, সেখানে আর অন্য কোনও বিষয় সাধারণত চর্চায় থাকে না। কিন্তু সে দিনের একটি ঘটনা উঠে এসেছে চর্চায়। তবে সেই ঘটনার সঙ্গেও জড়িয়ে আছেন ‘বাদশা’।

সামনে শাহরুখকে দেখে নিজেকে আটকানোর সাধ্যি নায়কের ভক্তদের নেই। শাহরুখ মঞ্চে উঠতেই তাই ছুটে গেলেন এক যুবক। ঈশ্বরের সামনে দাঁড়িয়ে ভক্তের যেমন অনুভূতি হতে পারে, সম্ভবত এই যুবকও ততটাই উদ্বেলিত হয়ে পড়েছিলেন। করমর্দনের জন্যে শাহরুখের দিকে হাত বাড়িয়ে দেবেন, না কি তাঁর বুকে ঝাঁপিয়ে পড়বেন, সেটা বুঝতে পারছিলেন না। যুবককে এমন থতমত খেয়ে যেতে দেখে শাহরুখ নিজেই তাঁকে টেনে নিলেন বুকে। জড়িয়ে ধরলেন। চুম্বন এঁকে দিলেন যুবকের কপালে।

শাহরুখের চুম্বনে রীতিমতো কাঁপছিলেন ওই যুবক। কেঁপে কেঁপে উঠছিলেন তিনি। প্রায় কেঁদে ফেলেছিলেন। কী বলবেন বুঝে উঠতে পারছিলেন না। সমাজমাধ্যমের বিভিন্ন পাতায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। আনন্দবাজার অনলাইন যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। তবে ভিডিয়োতে কোনও কথোপকথন শোনা না গেলেও যুবকের আচরণ দেখে বেশ বোঝা গিয়েছে, দীর্ঘ দিনের স্বপ্নপূরণ হয়েছে যুবকের। শাহরুখও তাঁর তারকাসত্তা দূরে সরিয়ে একেবারে সহজ ভাবে মিশেছেন অনুরাগীর সঙ্গে।

এই ভিডিয়ো দেখে শাহরুখ ভক্তরাও আবেগতাড়িত হয়ে পড়েছেন। এক জন লিখেছেন, ‘‘ভাগ্য ভাল না থাকলে এমন সুযোগ আসে না।’’ আবার শাহরুখের সঙ্গে দেখা করার অভিজ্ঞতাও লিখেছেন এক ব্যক্তি।

গত বছর শাহরুখের এক ঐতিহাসিক প্রত্যাবর্তন হয়েছে। ব্যবসার নিরিখে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ খানিকটা পিছিয়ে পড়লেও, ‘জওয়ান’ এবং ‘পাঠান’ কিন্তু পাল্লা দিয়ে ব্যবসা করেছে। এর পরে আবার কবে বড় পর্দায় দেখা যাবে শাহরুখকে, তা নিয়ে কোনও ঘোষণা করেননি তিনি। তবে এ বছরেও শাহরুখকে পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE