Advertisement
১৪ জুলাই ২০২৪

‘জজবা’তে ঐশ্বর্যর গ্ল্যামারে ঢাকা পড়বেন ইরফান?

তাঁর কামব্যাক ফিল্ম বলে কথা! তাই সব ফোকাস যে গিয়ে ঐশ্বর্য রাই বচ্চনের উপর পড়বে, তাতে আর আশ্চর্য কী? হচ্ছেও তা-ই। ‘জজবা’র ট্রেলারে সব লাইমলাইট টেনে নিয়েছেন ঐশ্বর্য। তবে এতে বিন্দুমাত্র বিচলিত নন ইরফান খান। বরং এমনটা যে হবে, তা আগে থেকেই জানতেন তিনি। ঐশ্বর্যর কামব্যাক ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ইরফানের মতো দুঁদে অভিনেতা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৫ ০০:০০
Share: Save:

তাঁর কামব্যাক ফিল্ম বলে কথা! তাই সব ফোকাস যে গিয়ে ঐশ্বর্য রাই বচ্চনের উপর পড়বে, তাতে আর আশ্চর্য কী? হচ্ছেও তা-ই। ‘জজবা’র ট্রেলারে সব লাইমলাইট টেনে নিয়েছেন ঐশ্বর্য। তবে এতে বিন্দুমাত্র বিচলিত নন ইরফান খান। বরং এমনটা যে হবে, তা আগে থেকেই জানতেন তিনি। ঐশ্বর্যর কামব্যাক ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ইরফানের মতো দুঁদে অভিনেতা। কিন্তু তিনি কি ঐশ্বর্যর ছায়ায় ঢাকা পড়ে যাবেন? এমন একটা প্রশ্ন উঁকি দিতে শুরু করলেও, তাতে বিন্দুমাত্র গুরুত্ব দিতে নারাজ ইরফান। তিনি জানিয়েছেন, এতে সমস্যার তো কিছু নেই, বরং ঐশ্বর্যর মতো অভিনেত্রী তাঁকে ‘সাইডলাইন’ করে দিলে তিনি খুশিই হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE