Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

প্রেমিকা কৌশানি তৃণমূল, বনির পছন্দ পদ্মফুল?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ মার্চ ২০২১ ২৩:২৩
বনি-কৌশানি

বনি-কৌশানি

টলিপাড়া সরগরম এমন খবরেই। সবার আশঙ্কা, গৃহযুদ্ধ লাগল বলে! কেন? ‘শাশুড়ি’ পিয়া সেনগুপ্ত, ‘হবু বৌমা’ কৌশানি মুখোপাধ্যায় শাসকদলে। স্বাভাবিক ভাবেই, দলে ভারী তাঁরা। এত দিন এই দলে ছিলেন অনুপ-পিয়া সেনগুপ্তের একমাত্র ছেলে বনি সেনগুপ্তও। খবর, আচমকাই নাকি অভিনেতাকে দেখা গিয়েছে গেরুয়া শিবিরের সমর্থক-সদস্য সোহেল দত্তের বাড়িতে। দু’জনে নাকি জমিয়ে আড্ডাও মারেন। সেই ছবি সোহেলের সামাজিক পাতায় পোস্ট হতেই শোরগোল, যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পর বনিরও নাকি পছন্দ পদ্মফুল!

আসল ঘটনা কী? জানতে বনির সঙ্গে যোগাযোগ করে আনন্দবাজার ডিজিটাল। তিনি বিজেপি-তে যোগদান করছেন শুনেই হতবাক অভিনেতা। ‘‘আমি বিজেপি-তে? এ রকম কোনও পরিকল্পনাই নেই! দিদির পাশে ছিলাম। ‘দিদি’র পাশেই থাকব’’ সাফ জবাব তাঁর। সোহেলের সঙ্গে সাক্ষাৎ নিয়ে বনির দাবি, বন্ধুত্বের খাতিরে দেখা করতে গিয়েছিলেন। তাতেও যে রাজনীতি ছায়া ফেলবে, ভাবতে পারেননি।

কিন্তু সাক্ষাৎকারের কিছু ক্ষণ পরেই নজরে এল, সোহেলের সেই পোস্টটি সরিয়ে দেওয়া হয়েছে। কেবল আড্ডা মারার জন্য দেখা করতে গেলে পোস্ট সরানোর কী প্রয়োজন ছিল? প্রশ্নটা থেকেই যাচ্ছে।

Advertisement

বেশ কিছু দিন আগেই একই ভাবে বিজেপি যোগের কথা আনন্দবাজার ডিজিটালের কাছে অস্বীকার করেছিলেন পরিচালক অরিন্দম শীল। বিকেলে তিনিই বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার সঙ্গে যোগ দিয়েছিলেন ‘চায়ে পে চর্চা’য়। তেমনই কি কিছু আগামী দিনে ঘটাতে চলেছেন বনিও?

আরও পড়ুন

Advertisement