Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Anirban-Rani: অনির্বাণের রানি-যোগ? ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে অভিনয় করছেন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ জুন ২০২১ ১৩:০০
রানির ছবিতে অভিনয় করবেন অনির্বাণ?

রানির ছবিতে অভিনয় করবেন অনির্বাণ?

বলিউডের ডাক পেলেন আরও এক টলি অভিনেতা। শনিবার সকাল থেকেই এমনই গুঞ্জন টলিউডে। কে তিনি? খবর, রানি মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে অভিনয়ের ডাক পেয়েছেন বাংলা ছবির এই প্রজন্মের ‘মেধাবী অভিনেতা’ অনির্বাণ ভট্টাচার্য। এর আগে ‘মর্দানি’ এবং ‘মর্দানি ২’-এ রানির স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন যিশু সেনগুপ্ত। স্বাভাবিক ভাবেই এই খবরে উল্লসিত অনির্বাণের অনুরাগীমহল। কিন্তু বিষয়টিকে সযত্নে এড়িয়ে গিয়েছেন অভিনেতা। তাঁর কথায়, ‘‘এখনই আমার পক্ষে এই নিয়ে কিছু বলা সম্ভব নয়।’’ শেষ পাওয়া খবর অনুযায়ী, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির পরিচালক অসীমা ছিব্বর। ছবির বড় অংশের শ্যুট হবে বিদেশে। ছবির বাকি অভিনেতা সম্বন্ধে মুখ বন্ধ রেখেছেন ছবির যুগ্ম প্রযোজক জি স্টুডিয়ো এবং এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের কর্ণধার নিখিল আডবানীও।

চলতি বছরের ২১ মার্চ ৪৩তম জন্মদিনে রানি তাঁর আগামী ছবির কথা ঘোষণা করেন। সেই সময়েই তাঁর দাবি ছিল, নায়িকার বিয়ে হয়ে গেলেই তাঁর জনপ্রিয়তা অস্তাচলে। সন্তানের মা হলে তো কথাই নেই। সঙ্গে সঙ্গে তিনি পার্শ্বচরিত্রাভিনেত্রী! সেই ধারণা ভাঙবে তাঁর আগামী ছবি। রানির কথায়, এই ছবিতে একজন মায়ের সমগ্র দেশের বিরুদ্ধে লড়াই দেখানো হবে। পাশাপাশি এই ছবি দিয়েই রানি তাঁর অভিনয় জীবনের ২৫ বছর পূর্ণ করবেন। তাঁর চোখে তাই আগামী ছবি জীবনের সেরা ছবি!

Advertisement

অন্য দিকে, বাংলা ছবির দুনিয়ায় অনির্বাণ খুব অল্প সময়েই সফল। মঞ্চাভিনয়ের পাশাপাশি তিনি অনায়াস ‘ধনঞ্জয়’, 'উমা', 'শাহজাহান রিজেন্সি', 'গুমনামী', 'ভিঞ্চি দা', 'দ্বিতীয় পুরুষ', 'ড্রাকুলা স্যার'-এর মতো ছবিতে। ২০১৫-য় জি বাংলার ছোট ছবি ‘কাদের কুলের বউ’ দিয়ে তাঁর পর্দায় অভিযান শুরু। বড় পর্দায় অনির্বাণের প্রথম অভিনয় ২০১৬-য় অরিন্দম শীল পরিচালিত ‘ঈগলের চোখ’-এ।

আরও পড়ুন

Advertisement