Advertisement
০৩ মে ২০২৪
Ankita Lokhande Vicky Jain

আভাস দিয়েছিলেন ‘বিগ বস্’-এর ঘরে, সত্যিই কি বিবাহবিচ্ছেদ হচ্ছে অঙ্কিতা-ভিকির?

‘বিগ বস্’-এর ঘরেই স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন অঙ্কিতা লোখান্ডে। তবে তিন মাসের এই খেলা শেষ হতেই কি সেই সিদ্ধান্তকে রূপ দিতে চলেছেন অভিনেত্রী?

ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডের বিয়ের ছবি।

ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডের বিয়ের ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৫
Share: Save:

ভেবেছিলেন, বিজয়ী হয়ে ফিরবেন ‘বিগ বস্’-এর ঘর থেকে। কিন্তু, অঙ্কিতা লোখান্ডের সেই স্বপ্ন অধরাই রয়ে গেল। ফাইনালে সেরা তিনের মধ্যে জায়গা করতে না পেরে খানিক রুষ্ট হয়েই মঞ্চ ছেড়েছিলেন অভিনেত্রী। সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-র ঘরে পর পর অশান্তির ঝড়ঝাপটা অঙ্কিতা ও তাঁর স্বামী ভিকি জৈনের মধ্যে। ক্রমে হয়ে উঠলেন একে অপরের প্রতিদ্বন্দ্বী। ভিকিকে প্রকাশ্যে অপমান করা থেকে তাঁর চরিত্রে কাদা ছেটানো— কিছুই বাদ রাখেননি তিনি। অন্য দিকে, অভিনেত্রীর স্বামীও কম নন। তিনিও অঙ্কিতার উদ্দেশে কটূক্তি করেন। বাইরের লোকের সামনে অঙ্কিতাকে অপমান করেন। এমনকি ভিকির বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি নাকি অভিনেত্রীকে থাপ্পড় মারতে উদ্যত হন। তার পরই ‘বিগ বস্’-এর ঘরেই স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। তা হলে তিন মাসের এই খেলা শেষ হতেই কি সেই সিদ্ধান্তের পথে এগোচ্ছেন ভিকি-অঙ্কিতা?

প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর বছরখানেক পর, ২০২১ সালে ছত্তীসগঢ়ের শিল্পপতি ভিকিকে বিয়ে করেন অঙ্কিতা। যদিও তাঁর আগে বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন তাঁরা। সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে বোঝাই যাবে না, তাঁদের দাম্পত্যের মধ্যে এমন ফাঁকফোকর ছিল। তবে ‘বিগ বস্’-এর ঘরে ঢুকতেই যেন প্রকাশ্যে আসতে শুরু করল তাঁদের দাম্পত্যের সমস্যা। কিন্তু বিগ বস্-এর থেকে বেরোতেই ঠিকঠাক ভিকি-অঙ্কিতার সম্পর্ক। অভিনেত্রীর স্বামী জানান, তাঁরা একসঙ্গেই আছেন এবং তাঁদের সম্পর্ক খুবই মজবুত। ভিকি বলেন, ‘‘আমি ও অঙ্কিতা, আমাদের সম্পর্কের শুরুতেই এমন কঠিন সময় কাটিয়েছি যে, আমরা এখন যে কোনও সমস্যারই সমাধান করে ফেলতে পারব। আমাদের সম্পর্ক খুবই সুন্দর, আমরা জানি, সম্পর্কের ক্ষেত্রে পরস্পরকে জায়গা দিতে হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE