২০ বছরের দাম্পত্য ভেঙে বেরিয়ে এসেছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। বেশ কিছুদিন আলাদা থাকার পর মেহর জেসিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা মাস কয়েক আগে প্রকাশ্যে জানান অর্জুন। এর মধ্যেই নাকি ফের প্রেমে পড়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে কি এই নতুন সম্পর্কের জেরেই বিচ্ছেদ হল অর্জুনের?

শোনা যায়, গত বছর আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয় গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়ণের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই তাঁদের আলাপ। শোনা যায়, সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। গত সপ্তাহেই মুম্বইয়ের একটি রেস্তোরাঁ থেকে একসঙ্গে বেরতে দেখা গিয়েছে এই জুটিকে।

বলি মহলের একটা অংশের মতে, অর্জুন-গ্যাব্রিয়েলা বন্ধু। ফলে একসঙ্গে ডিনারে যেতেই পারেন। আবার অন্য একটা অংশের মতে, তাঁদের সম্পর্ক শুধুমাত্র আর বন্ধুত্বে আটকে নেই।

আরও পড়ুন, স্নানের ভিডিও শেয়ার করলেন সানি, তার পর...

প্রশ্ন উঠছে, এই সম্পর্কের কারণেই কি বিবাহবিচ্ছেদ হল অর্জুনের? একটা সময় অর্জুনের সঙ্গে সুজ়ান খানের বিশেষ সম্পর্ক নিয়েও জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। শোনা গিয়েছিল, তাঁর জন্যই নাকি হৃতিক-সুজ়ানের বিচ্ছেদ হয়েছিল। যদিও কোনও গসিপ নিয়েই কখনও প্রকাশ্যে মুখ খোলেননি অর্জুন।