• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বেটিংয়ে যুক্ত থাকার জন্যই কি মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয় আরবাজের?

celebs
আরবাজ এবং মালাইকা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মালাইকা আরোরার সঙ্গে দীর্ঘ দাম্পত্যের পর আরবাজ খানের বিবাহ বিচ্ছেদ হয়েছে গত বছর। সদ্য আইপিএল বেটিংয়ে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন এই প্রযোজক-অভিনেতা। তার পরই তাঁর এই অপরাধকেই ডিভোর্সের কারণ হিসেবে ব্যখ্যা করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

সত্যিই কি আরবাজের আইপিএল বেটিংয়ে যুক্ত থাকার কথা জানতে পেরেছিলেন মালাইকা? সে কারণেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি? আসল সত্যিটা ঠিক কী?

বলি সূত্রের খবর, আরবাজের বেটিংয়ে যুক্ত থাকার কথা নাকি জানতে পেরেছিলেন মালাইকা। তিনি গোটা বিষয় থেকে আরবাজকে সরে আসার পরামর্শ দেন। কিন্তু সে সময় মালাইকার কোনও কথা শোনেননি আরবাজ। শুধু মালাইকা নন, আরবাজের বাবা সেলিম খান এবং দুই ভাই সলমন এবং সোহেলও গোটা বিষয়টি নিয়ে তাঁর সঙ্গে আলোচনা করেন। কিন্তু তাতে কোনও সমাধান সূত্র বেরোয়নি।

আরও পড়ুন, আইপিএল বেটিংয়ের সঙ্গে যুক্ত ছিলাম, স্বীকার আরবাজের

গত শনিবার ঠাণে পুলিশের কাছে আইপিএলে বেটিংয়ে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন আরবাজ। সদ্য শেষ হওয়া আইপিএল সিরিজে তিনি প্রায় ২.৮ কোটি টাকা বেটিংয়ে হেরেছেন বলেও জানিয়েছেন। পুলিশের কাছে তিনি এ কথাও স্বীকার করেছেন যে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে বেটিং চক্র থেকে বেরিয়ে আসার পরামর্শ দিয়েছিলেন। তবে এই কারণেই মালাইকার সঙ্গে তাঁর ডিভোর্স হয়েছে কিনা সে ব্যাপারে স্পষ্ট কিছু জানাননি। বেটিং তদন্তে পুলিশকে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন আরবাজ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন