Advertisement
২০ জুলাই ২০২৪
Entertainment News

সত্যিই ‘নাচ বলিয়ে’-তে আসছেন যুবরাজ-হেজেল?

‘নাচ বলিয়ে’ নিয়ে দর্শকদের উত্তেজনার পারদ আর কমছেই না। সামনের মাসেই শুরু হতে চলেছে এই জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো। এখন থেকেই অংশগ্রহণকারী প্রতিযোগীদের নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৭ ১৬:৪৮
Share: Save:

‘নাচ বলিয়ে’ নিয়ে দর্শকদের উত্তেজনার পারদ আর কমছেই না। সামনের মাসেই শুরু হতে চলেছে এই জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো। এখন থেকেই অংশগ্রহণকারী প্রতিযোগীদের নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। বলি-পাড়ায় জোর গুঞ্জন ‘নাচ বলিয়ে সিজন ৮’-এর মঞ্চ মাতাতে এ বার উপস্থিত থাকবেন নবদম্পতি যুবরাজ সিংহ ও হেজেল কিচও।

বি-টাউনের বেশ কিছু সূত্রের দাবি, সামনের দু’মাস আইপিএল নিয়ে খুবই ব্যস্ত থাকবেন যুবরাজ। কিন্তু তা সত্ত্বেও এই শোয়ের জন্য সময় বের করেছেন যুবি। তবে সময়ের অভাবের জন্য শোয়ের প্রযোজকরা চাইছেন ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে এই প্রতিযোগিতায় অংশ নিতে আসবেন যুগলে।

আরও পড়ুন: ‘নাচ বলিয়ে’-তে সবচেয়ে বেশি টাকা নিচ্ছেন কোন কাপল, জানেন?

যুবরাজ-হেজেল ছাড়াও এই নাচের প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন দিব্যাঙ্কা ত্রিপাঠী-বিবেক দাহিয়া, ভারতী সিংহ-হর্ষ লিম্বাচিয়া, দীপিকা কক্কর-শোয়েব ইব্রাহিম, মোনালিসা-বিক্রান্ত সিংহ রাজপুত আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nach Baliye Yuvraj Singh Hazel Keech
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE